শিরোনামঃ

হরতাল সমর্থনে লংগদুতে ১৮ দলের বিক্ষোভ মিছিল সমাবেশ

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে ৬০ ঘন্টার হরতাল সমর্থনে রোববার রাঙামাটির লংগদু উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ১৮ দলীয় জোট। রোববার বিকালে উপজেলার মাইনীমুখ বাজারের বিক্ষোভ মিছিল শেষে ইউপি কার্যালয়ের সামনে সমাবেশ করা হয়।DSC00395

লংগদু উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপির সহ সভাপতি আবু নাছির, উপজেলা জামায়াতের আমীর মাওলানা মোঃ নাছির উদ্দিন, উপজেলা ছাত্রদল সভাপতি ওসমান গণি লিটু। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি আবুল কালাম আজাদ, লংগদু জামায়াতের নায়েবে আমীর মাওলানা এএলএম সিরাজুল ইসলাম উপজেলা, বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম মুরাদ, উপজেলা যুবদলের সভাপতি মোঃ জানে আলম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাহজাহান, শ্রমিক দলের সভাপতি মোঃ ফজল করিম, জাসাসের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন। সমাবেশ পরিচালনা করেন উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক সাহাদৎ হোসেন শিপু।
সমাবেশে বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার সংবিধানের দোহাই দিয়ে বাকশাল কায়েম করতে চাইছে। তাই, তারা বিরোধী দলের নেতাকর্মীদের উপর দমন নিপীড়ন সহ রাজপথের আন্দোলনকে বানচাল করতে পেটোয়া বাহিনীকে লেলিয়ে দিয়েছে। নির্দলীয় নিরপেক্ষ সরকারে অধীনে নির্বাচন না হলে তা যে কোন মূল্যে প্রতিহত করা হবে। পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, নিরপেক্ষভাবে কাজ করুন। কোন মামলা হামলার তালিকা করবেন না, তাহলে আপনাদের অন্যায়ের বিরুদ্ধেও তালিকা করা হবে। হরতাল সফল করতে সকল নেতা কর্মীদের প্রতি আহবান জানানো হয় সমাবেশে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 268 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen