শিরোনামঃ

সম্মিলিতভাবে পার্বত্য অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন নিখিল কুমার চাকমা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সম্মিলিতভাবে পার্বত্য অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকামা। তিনি বলেন, পার্বত্য অঞ্চল তথা দেশের জনগণের মৌলিক চাহিদা পূরণে সরকার যেমন আন্তরিক তেমনি এ জেলার মানুষের উন্নয়নে জেলার সরকারী, বে-সরকারী, বিভাগীয় প্রধান ও কমিটির সুশীল সমাজের প্রতিনিধি‘সহ সকলকে এগিয়ে আসতে হবে।RHDC Picture -25-11-13-01

সোমবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন কমিটির সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম ইরফান শরীফের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য স্নেহ কুমার চাকমা, রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাইফউদ্দীন আহম্মদ’সহ জেলার বিভিন্ন বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

সভায় রাঙামাটি সরকারী কলেজের অধ্যক্ষ বলেন, ৭টি বিষয়ে অনার্স এ ভর্তির ফরম অনলাইনে পাওয়া যাচ্ছে এবং আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত এই কার্যক্রম চলবে।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বলেন, রাঙামাটি ৯টি উপজেলায় শিক্ষার মান উন্নয়নের লক্ষ্য ইতোমধ্যে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।
বিদ্যুৎ বিতরণ বিভাগের কর্মকর্তা বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী ১০,০০০ মেগাওয়াটের বিদ্যুৎ প্রকল্পের উদ্বোধন করেছেন। এতে করে বর্তমানে লোডশেডিং অনেকটা কমে গেছে। তিনি জেলার যেসব প্রতিষ্ঠানে এখনো বড় অংকের বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে তা যত দ্রুত সম্ভব পরিশোধ করার আহ্বান জানান।

পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা বলেন, জেলার উন্নয়নের স্বার্থে সরকারী বেসরকারী সকল কর্মকর্তাকে নিরলসভাবে কাজ করতে হবে। তাহলেই উন্নয়নের পথ আরো বেগবান হবে এবং এ জেলার বসবাসরত জনগণের ভাগ্য উন্নয়ন ও অর্থনৈতিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে।

পরিশেষে চেয়ারম্যান এ জেলার উন্নয়নের স্বার্থে জেলার উন্নয়ন কর্মকান্ডে পরিষদের সহযোগিতা সবসময় প্রদানের আশ্বাস প্রদান করেন।

সভা শেষে চেয়ারম্যান বিদায়ী জেলা পরিসংখ্যান কর্মকর্তার হাতে রাঙমাটি জেলা পরিষদ হতে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন ও তার ভবিষ্যত কর্মময় জীবনের উন্নতি কামনা করেন।

 

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 224 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen