শিরোনামঃ

স্বাধীনতা সরকারী সরকারি চাকরিজীবী ফাউন্ডেশন বাংলাদেশ বান্দরবান জেলা কমিটির

সভাপতি মংশৈচিং চাক, সম্পাদক আব্দুল ওহাব

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্বাধীনতা সরকারি চাকরিজীবী ফাউন্ডেশন বাংলাদেশ বান্দরবান জেলায় মংশৈচিং চাক কে সভাপতি,সীমা দাশ কে সিনিয়র সহ-সভাপতি,আব্দুল ওহাব কে সাধারণ সম্পাদক করে ৫১(একান্ন) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ বান্দরবান জেলা কমিটি ফাউন্ডেশনের ৭(ঘ) ধারার প্রদত্ত ক্ষমতাবলে ৩(তিন) বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।
কমিটির অনুমোদন প্রদান করেন,স্বাধীনতা সরকারি চাকরিজীবী ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাটা চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান বিশ্বাস ও স্বাধীনতা সরকারি চাকরিজীবী ফাউন্ডেশন বাংলাদেশ এর মহাসচিব মোঃ এমদাদুল হক সোহাগ। স্বাধীনতা সরকারি চাকরিজীবী ফাউন্ডেশন বাংলাদেশ বান্দরবান ৫১(একান্ন) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ জেলা কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি জুড়িমং মার্মা, সহ-সভাপতি চিংচিং প্রু মার্মা, সহ-সভাপতি রতন কান্তি দাস, সহ-সভাপতি উনেচিং মার্মা, সহ-সভাপতি আব্দুল মালেক,যুগ্ন-সাধারণ সম্পাদক মেনিপ্রু মার্মা,যুগ্ন-সাধারণ সম্পাদক সাগর কুমার বিশ্বাস, যুগ্ন-সাধারণ সম্পাদক কোমল বিকাশ চাকমা, যুগ্ন-সাধারণ সম্পাদক উসংনু মার্ম্,াযুগ্ন-সাধারণ সম্পাদক উদ্বেন্দু বিকাশ তঞ্চঙ্গ্যা, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ রাসেল,সাংগঠনিক সম্পাদক ইদ্রিছ,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাহিদুল আলম,অর্থ সম্পাদক উথোয়াই,সহ-অর্থ সম্পাদক মামুন,দপ্তর সম্পাদক গৌরাঙ্গ,প্রচার ও প্রকাশনা সম্পাদক দিদারুল হক চৌধুরী,মহিলা বিষয়ক সম্পাদক মাশৈথুই চাক,শিক্ষা বিষয়ক সম্পাদক মনোজ বড়–য়া,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোছাম্মৎ হামিদা বেগম,ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তপন কুমার ভট্টাচার্য্য,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নিনি প্রু, সমাজ কল্যাণ সম্পাদক অধীর চন্দ্র দে,ক্রীড়া সম্পাদক মংহাইচিং,নির্বাহী সদস্য আবু তাহের, নির্বাহী সদস্য লিচু মোল্লাহ,নির্বাহী সদস্য আব্দুল হক প্রমুখ।
স্বাধীনতা সরকারি চাকরিজীবী ফাউন্ডেশন বাংলাদেশ বান্দরবান জেলা কমিটির সভাপতি,সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য দায়িত্বশীল গন বলেন, সকলে আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন আমাদের দায়িত্ব সঠিক ও নিষ্ঠার সাথে পালন করতে পারি। এই সংগঠনকে অরো শক্তিশালি করার জন্য সকলের কাছ থেকে আন্তরিক ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 282 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen