শিরোনামঃ

সকালের মধ্যে মুক্তি না দিলে রবিবার নানিয়াচরে সকাল সন্ধ্যা হরতাল, জেলা আওয়ামীলীগের নিন্দা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার নানিয়াচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদিব কান্তি দাশকে আগামীকাল সকাল ১০টার মধ্যে মুক্তি না দিলে সর্বদলীয় ঐক্যপরিষদ রবিবার নানিয়াচরে সকাল সন্ধ্যা হরতাল পালন করার ঘোষনা দিয়েছে। অন্যদিকে রাতে জেলা আওয়ামীলীগ এক বিবৃতিতে অপহৃতের মুক্তি এবং পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবী জানিয়েছে।Tiridip
অপহরন ঘটনার পর পরই শনিবার সন্ধ্যায় নানিয়াচর আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। সমাবেশ থেকে হরতালের ঘোষনা দেয়া হয়। হরতালের সাথে একাত্বতা প্রকাশ করেছে বিএনপি, জাতীয় পার্টিসহ সব রাজনৈতিক দল।
নানিয়াচর যুবলীগের সাধারন সম্পাদক জিল্লুর মজুমদার জানিয়েছেন রবিবার সকাল ১০টার মধ্যে যদি অপহৃতকে মুক্তি দেয়া না হয় তাহলে সকাল সন্ধ্যা সর্বাত্বক হরতাল পালন করা হবে।
এদিকে নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ত্রিদিব কান্তি দাশকে অপহরণের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে রাঙামাটি জেলা আওয়ামী লীগ। রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, অবিলম্বে ত্রিদিব দাশকে মুক্তি দিতে হবে। অন্যথায় এ অপহরণের কারণে যে কোন পরিস্থিতির দায় অপহরণকারী এবং তাদের সহযোগীদের নিতে হবে। বিবৃতিতে অপহৃত ত্রিদিব দাশকে উদ্ধারে সর্বাত্বক ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানানো হয়। এতে আরো বলা হয়, এ অঞ্চল থেকে হত্যা, সন্ত্রাস, অপহরণ এর মত ঘটনা বন্ধ করার জন্য অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য সরকারের নিকট দাবী জানানো হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 277 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen