শিরোনামঃ

সকলের সমন্বয়ের মাধ্যমে এ জেলার উন্নয়ন ভাবনাকে বাস্তবায়ন করা সম্ভব—নিখিল কুমার চাকমা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সকলের সমন্বয়ের মাধ্যমে এ জেলার উন্নয়ন ভাবনাকে বাস্তবায়ন করা গেলে এ জেলা তথা দেশের অর্থনৈতিক ও জনগণের ভাগ্য উন্নয়ন করা সম্ভব বলে মন্তব্য করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, জেলার বসবাসরত মানুষের উন্নয়নের স্বার্থেই এ উন্নয়ন সমন্বয় সভা। তাই সকল প্রতিষ্ঠানের কর্মকর্তাদের এ সমন্বয় সভায় উপস্থিত থেকে সুপরামর্শ প্রদানের আহ্বান জানান।

রবিবার রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা উন্নয়ন কমিটির অক্টোবর-২০১৩ মাসের জেলা উন্নয়ন কমিটির মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে চেয়ারম্যান একথা বলেন।RHDC Picture-27-10-13-01

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইরফান শরীফের পরিচালনায় সভায় রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মুস্তাফিজুর রহমান, জেলা সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান’সহ পরিষদের হস্তান্তরিত বিভাগ, কাউন্সিলর, উপজেলা চেয়ারম্যান ও অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান, জেলার যে সমস্ত বিদ্যালয়গুলোর উন্নয়নের কাজ এখনও অসমাপ্ত রয়েছে সেগুলো দ্রুত মেরামত ও নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের আহ্বান জানান। তিনি মৎস্য বিভাগের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, কাপ্তাই হ্রদে মৎস্য উৎপাদন অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। এ জেলার মানুষের মৎস্য চাহিদা পূরণ করে দেশের অন্যান্য জেলায়ও মৎস্য রপ্তানি করে দেশের মানুষের আমিষের চাহিদা মেটানোর আহ্বান জানান তিনি। যে সমস্ত চারা বিনামূল্যে বিতরণের জন্য রাখা হয়েছে সেগুলো উপজেলা চেয়ারম্যানদের সাথে সমন্বয় রেখে বিতরণের জন্য তিনি বন বিভাগের কর্মকর্তাদের অনুরোধ জানান।

সভা শেষে পরিষদের চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তা, ইউএনডিপি-সিএইচটিডিএফ এর আওতায় উপজেলার উন্নয়ন কর্মকান্ড পরিচালনার জন্য নানিয়ারচর ও বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যানদের হাতে ৩ লক্ষ ৫৬ হাজার টাকার চেক তুলে

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 226 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen