শিরোনামঃ

বান্দরবানে পাহাড়ের

শিশু শিক্ষার্থীদের মাঝে জেলা প্রশাসকের কম্বল বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের গেশমনি পাড়া কেন্দ্রের বম সম্প্রদায়ের শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে বান্দরবান সদর উপজেলার গেশীমনি পাড়া কেন্দ্রে কম্বল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকেরা।

এসময় তীব্র শীতে কষ্ট পাওয়া বম সম্প্রদায়ের শিশু শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ ও তাদের মধ্যে মিষ্টি বিতরণ করেন জেলা প্রশাসক । এসময় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, বান্দরবানের পাহাড়ে অন্যান্য সমতল ভূমির চেয়ে ঠান্ডা অনেকটাই বেশি। বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় কম্বল ও শীতবস্ত্র বিতরণ করলেও এসব কোমলমতি শিক্ষার্থীদের কখনোই শীতবস্ত্র দেয়া হয়না। এসব কথা চিন্তা করেই আজ এখানে কম্বল বিতরণ করা হয়েছে। তিনি বলেন, এতে করে পাহাড়ে শিশুদের লেখা পড়ার প্রতি আগ্রহ বাড়বে ও শিশুরা বিদ্যালয়গামী হবে। এর ফলে পাহাড়ে শিক্ষার মান বৃদ্ধি পাবে এবং সকলের সামাজিক সহযোগিতায় দেশ এগিয়ে যাবে।

এসময় জেলা প্রশাসক কোমলমতি ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার মান যাচাই করেন এবং ছাত্রছাত্রীদের পড়ালেখায় প্রতি আরো মনোযোগি হওয়ার আহবান জানান ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 149 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen