শিরোনামঃ

লামা গজালিয়ায় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, লামা (বান্দরবান)। লামা উপজেলার গজালিয়া ক্রীড়া সংস্থার উদ্যোগে গজালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন লামা আলীকদম জোনের জোন কমান্ডার মেহেদী হাসান lamaআল-আমিন।

খেলায় লামা উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, গজালিয়া ইউ.পি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ রফিকুল ইসলাম, গজালিয়া ক্রীড়া সংস্থার আহ্বায়ক ও ইউ.পি সদস্য মিজানুর রহমান, গজালিয়া ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোঃ আবুল কালাম আজাদ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

টূর্ণামেন্টে মোট ১২টি দল অংশ গ্রহণ করে। নকআউট পদ্ধতিতে খেলা পরিচালিত হয়। ফাইনালে দুই শক্তিশালী দল বটতলী পাড়া একাদশ ও মাতামুহুরী ক্লাব পশ্চিম পাড়া অংশগ্রহণ করে। নির্ধারিত খেলায় ১-১ খোলে ড্র হওয়ায় খেলা ট্রাইব্রেকারে গড়ালে মাতামুহুরী ক্লাব ৫ আর বটতলী পাড়া একাদশ ৪ গোল করে মাতামুহুরী ক্লাব ১ গোলে জয়লাভ করে। বিজয়ী ও বিজিত উভয় দলের খেলার নৈপুর্ণতা দেখে উপস্থিত ৫ সহ¯্রাধিক দর্শক মুহু মুহু উৎসাহে গজালিয়া উচ্চ বিদ্যালয় মুখরিত হয়ে উঠে।

ফাইনালে অংশগ্রহণ করা দুই দলকে জোনের পক্ষ থেকে সহযোগীতার অংশ হিসাবে নগদ ৩ হাজার করে প্রাইজ মানি টিমের অধিনায়কের হাতে তুলে দেন। বিশেষ অতিথির বক্তব্যে খেলার মূল পৃষ্ঠপোষক, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল সকল অতিথি ও দর্শককে ধন্যবাদ জানিয়ে আয়োজক কমিটিকে নগদ ১০ হাজার টাকা ও দুই দলকে ২ হাজার ৫ শত টাকা করে প্রাইজ মানি প্রদান করেন। এই ধরনের ফুটবল টূর্ণামেন্ট আগামী দিনের সাম্প্রদায়িক সম্প্রীতি অনন্য নির্দশন ও এলাকার ক্রীড়াঙ্গনকে আরো প্রসারিত করবে এলাকাবাসী মনে করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 351 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen