শিরোনামঃ

লামায় র‌্যাব ও সেনাবাহিনী যৌথ অভিযানে ২৫টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

সিএইচটি টুডে ডট কম, লামা( বান্দরবান)। বান্দরবানের লামা উপজেলায় ফাঁসিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের দূর্গম রোয়াজা পাড়া এলাকা হতে র‌্যাব ও সেনাবাহিনী যৌথ অভিযান চালিয়ে ২৫টি আগ্নেয়াস্ত্র (১৪টি এসবিবিএল ও ১১টি ওয়ানশুটারগান) ও ২,০৩৭ রাউন্ডগুলিসহ ৪ জনকে আটক করেছে। আটককৃতরা হল ছাইলুং মার্মা (৩৫), সুইচামং মার্মা (৩৪), মেফা মার্মা (৪১) ও ঐক্য মার্মা (৪০)। তারা সবাই একই ইউনিয়নের বাসিন্দা।
স্থানীয়ভাবে চাঁদাবাজি, অপহরণসহ বিভিন অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে আটকৃতরা জড়িত বলে জানিয়েছে যৌথ বাহিনী।
চট্টগ্রাম র‌্যাব-৭ কক্সবাজার ইউনিটের কর্মকর্তা মেজর রুহুল আমিন জানান, গোপন সংবাদে র‌্যাব সদস্যরা আলীকদম সেনাবাহিনীর সহায়তা নিয়ে গয়ালমারা এলাকার দুর্গম রোয়াজা পাড়ার পাহাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় চারজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যে এসব আগ্নেয়ান্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, এখানে দীর্ঘদিন ধরেই ডাকাতি করছিল একদল সন্ত্রাসীরা। তবে বান্দরবান- কক্সবাজারের সীমান্তবর্তী হওয়ায় পুলিশও তাদের কিছু করতে পারেনি এতদিন। পুলিশ ধরতে আসলেই তারা কক্সবাজার সীমান্তে চলে যেত আবার পুলিশ চলে গেলে তারা বান্দরবান সীমানায় চলে আসত।
ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন মজুমদার জানান, গয়ালমারা, বনফুর এলাকাটি সন্ত্রাস প্রবণ এলাকা। কয়েকটি গ্রুপের চাঁদাবাজি, অপহরণসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 268 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen