শিরোনামঃ

লামায় একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গরীব ও অসহায় জনসাধারণকে সেবা প্রদানের লক্ষ্যে বান্দরবানের লামা উপজেলায় একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্বোধন করা হয়েছে ।
শুক্রবার বিকেলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত এই পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু,অতিরিক্ত পুলিশ সুপার তাহসিন মাশরুপ হোসেন মাসফি,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল , ফাতেমা পারুল, তিংতিং ম্যা,একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের জেলা সমন্ধয়কারী ও বিআরডিবির উপ-পরিচালক সুক্রাইচিং মার্মাসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে প্রতিমন্ত্রী বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আমলে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের মাধ্যমে গরীব ও অসহায় জনসাধারণ বিভিন্ন ঋন সুবিধা পাচ্ছে আর এই ব্যাংকের সেবা নিয়ে জনসাধারণের আর্থিক অবস্থার ও উন্নয়ন ঘটছে ।
অনুষ্ঠানে বিআরডিবি’র আওতাধীন উপকারভোগী সদস্যদের মধ্যে জনপ্রতি ১৫ হাজার টাকা করে সর্বমোট ১৫ জনকে ২লক্ষ ২৫ হাজার টাকার ঋনের নগদ টাকা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 225 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen