শিরোনামঃ

রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শান্তি সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ সৃষ্টির লক্ষে বান্দরবানে আয়োজিত সেনা রিজিয়ন কাপ ফুটবল লীগ’২০১৪ সমাপ্ত হয়েছে।Footbal  Photo

শনিবার বিকেলে বান্দরবান স্টেডিয়ামে বান্দরবান সেনা রিজিয়নের তত্ত্বাাবধানে ও ১৮ বীর এর সার্বিক ব্যবস্থাপনা এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত এ ফুটবল টূর্নামেন্ট এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বান্দরবান সেক্টর কমান্ডার অলিউর রহমান, পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য্য, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী, জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল নাজমুল হক পিএসসি, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক থানজামা লুসাই প্রমুখ।

টূর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার নকিব আহমদ চৌধুরী বলেন, বান্দরবানে প্রতিবছর এ ধরনের টূর্নামেন্টের আয়োজন করা হলে নতুন নতুন প্রতিভা উঠে আসবে। দেশের ক্রীড়াক্ষেত্রে এ অঞ্চলের অনেক খেলোয়াড় সুনাম অর্জন করেছে। দেশ বিদেশে বিভিন্ন খেলাধূলায়ও এ অঞ্চলের অনেক খেলোয়াড় প্রতিনিধিত্ব করছে। খেলাধূলার মানোন্নয়নে সার্বিক সহাযোগিতা প্রদানের আশ্বাস ও দেন রিজিয়ন কমান্ডার।

ফাইনাল খেলায় প্রাণবন্ত একাদশ বান্দরবান ৩-২ গোলে মিরিঞ্জা ফাইটার্স লামাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলার প্রথমার্ধে মিরিঞ্জা ফাইটার্স লামা একাদশের মো. হোসাইন দূর্দান্ত এক গোল করে এগিয়ে দেন দলকে। টান টান উত্তেজনাপূর্ণ খেলার প্রথমার্ধ মিরিঞ্জা ফাইটার্স ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ হয়। দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটে প্রানবন্ত একাদশের মনির ডি বক্সের বাইরে থেকে জোরালো শটে গোল করেন। এরপর ৩৮ মিনিটে প্রানবন্ত একাদশের মনির দ্বিতীয় এবং ৪৩ মিনিটে সাদ্দাম হোসেন তৃতীয় গোল করলে ৩-২ গোলের ব্যবধানে জয় নিশ্চিত করে প্রাণবন্ত একাদশ ।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন প্রানবন্ত একাদশের মনির এবং টূর্নামেন্ট এর সেরা খেলোয়াড় নির্বাচিত হন একই দলের ক্য ক্য সাই মার্মা।

উল্লেখ্য,লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত এ টূর্নামেন্টে বান্দরবানের ৭টি দল অংশগ্রহণ করে এবং জাকজমকভাবে এই টুর্ণামেন্টের সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 348 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen