শিরোনামঃ

বান্দরবানের

রাজবিলা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৩টায় রাজবিলা ইউনিয়ন পরিষদের সভাকক্ষে রাজবিলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি চিংসাইনু মারমা এর সভাপতিত্বে এসময় ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পাই হ্লা অং মারমা।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ১নং রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্য অং প্রু মারমা, বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান সদর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মংটু মারমা, রাজবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ক্য সিং শৈ মারমা, সাধারণ সম্পাদক মংনু মারমা, সাংগঠনিক সম্পাদক বিষুরাম তঞ্চঙ্গ্যা সহ রাজবিলা ইউনিয়ন আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
এসময় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, ক্রীড়াসহ নানা মুখি উন্নয়ন নিয়ে কাজ করে যাচ্ছে। আজ রাজবিলা ইউনিয়ন ছাত্রলীগ ও সকলের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করছে এটি সকলের জন্য একটি গুরুত্ব পূর্ণ বিষয়। এসময় বক্তারা আরো বলেন, ক্রীড়া মানুষের দেহ ও মনকে সতেজ রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে মানুষের দেহ ও মনকে সুসংগঠিত করে থাকে। খেলাধুলার মাধ্যমে আমাদের যুব সমাজ কে নানা প্রকার অসামাজিক কাজ থেকে দুরে রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিরা।
আলোচনা সভাশেষে বান্দরবান রাজবিলা সদর ইউনিয়নে প্রায় ২০টি ক্লাব ও সংগঠনের মাঝে ব্যাট, বলসহ নানা প্রকার ক্রীড়া সামগ্রী বিতরণ করেন অতিথিরা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 175 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen