শিরোনামঃ

রাঙামাটি হাসপাতালে গরীব রোগীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো গালর্স গাইডস্ চট্টগ্রাম অঞ্চল

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ গার্লস গাইডস্ এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে বুধবার(২২ জানুয়ারী) রাঙামাটি জেনারেল হাসপাতালে গরীব ওgg-1 অসহায় রোগীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রাঙামাটি জেনারেল হাসাতালে ভর্তিকৃত গরীব ও অসহায় রোগীদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। শীর্তাদের মাঝে কম্বল বিতরণ করেন বাংলাদেশ গার্লস গাইডস্ এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত কমিশনার ও জাতীয় মানবধিকার কমিশনের সদস্য নিরুপা ওদওয়ান, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য শামীমা রশিদ,রাঙামাটি পৌরসভার সংরক্ষিত মহিলা কমিশনার জায়তুন্নূর বেগম। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নূয়েন খীসা, সহকারী চিকিৎসা কর্তকর্তা ডা. রশ্মি চাকমা, বাংলাদেশ গার্লস গাইডস এসোসিয়েশনের রাঙামাটি জেলা কমিশনার বীনা প্রভা চাকমা, শামীরা আরা বেগমসহ গালর্স গাইডস্-এর সদস্যবৃন্দ। এসময় অতিথিরা রাঙামাটি জেনারেল হাসপাতালে পুরুষ ও মহিলা ওয়ার্ডে ঘুরে ঘুরে ভর্তিকৃত গরীব ও অসহায় রোগীদের মাঝে কম্বল বিতরণ করেন।

বাংলাদেশ গার্লস গাইডস এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত কমিশনার নিরুপা দেওয়ান জানান, প্রতিবছর গরীব ও অসহায় ছিন্নমূল মানুষের মাঝে এই সময়ে বাংলাদেশ গালর্স গাইডস এসোসিয়েশনের পক্ষ সাধ্যমত শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে থাকি। এইবারে আমরা হাসপাতালের ভর্তিকৃত একেবারে যারা গরীব তাদের মাঝে এই কম্বল বিতরণ করছি। এই শীতবস্ত্র দিয়ে তাদের শীতের কষ্ট থেকে কিছুুটা উপকার করতে পারবো। আগামীতে বাংলাদেশ গার্লস গাইডস এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চল আরও শীত বস্ত্র বিতরন করা হবে।

 

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 219 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen