শিরোনামঃ

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, মাাসিক সভায় উপস্থিত থেকে সুচিন্তিত মতামত ও যথাযথ RHDC Picture 18-03-14-01সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে এ জেলার উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে।
আজ মঙ্গলবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অনুষ্ঠিত মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ বলেন।
অনুষ্ঠিত মাসিক সভায় জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইরফান শরীফের পরিচালনায় পরিষদের সদস্য অংসুইপ্র“ চৌধুরী, বৃষকেতু চাকমা, অভিলাষ তংচঙ্গ্যা, শামীমা রশীদ, নির্বহী কর্মকর্তা শাহীদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী দীলিপ কুমার চাকমাসহ পরিষদের হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সভায় সিভিল সার্জন কর্মকর্তা বলেন, আগামী ১লা এপ্রিল থেকে ৭ এপ্রিল পর্যন্ত জেলার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে ৬ মাস থেকে ৫ বছরের প্রতিটি শিশুদের কৃমি ট্যাবলেট এবং ৫ই এপ্রিল ভিটামিন এ টিকা খাওয়ানো হবে। এটি সুষ্ঠভাবে তদারকি করার জন্য প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ১৫ সদস্য বিশিষ্ট ক্ষুদে ডাক্তারের টিম গঠন করা হবে। ক্ষুদে ডাক্তাররাই শিশুদের টিকা খাওয়াবে।
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকতা বলেন, প্রাথমিক বিদ্যালয়গুলোতে গনতান্ত্রিক চর্চার জন্য শিক্ষার্থীদের নির্বাচনের মাধ্যমে মন্ত্রীপরিষদ গঠন করা হয়েছে। মন্ত্রীপরিষদ গঠন করার ফলে বিদ্যালয়ে ভাল পরিবেশ অনেকাংশে বৃদ্ধি পেয়েছে।
অনুষ্ঠিত সভায় হস্তান্তরিত বিভাগের অন্যানো কর্মকর্তাগণ স্ব স্ব বিভাগের কার্যক্রম, সমস্যা ও মতামত উপস্থাপন করেন এবং চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তা উপস্থাপিত সমস্যা ও মতামত গুলো গুরুত্বের সাথে আলোচনা করে সমাধানের পরামর্শ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 199 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen