শিরোনামঃ

রাঙামাটি নানিয়াচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদিব কান্তি দাশকে অপহরন করেছে দুবৃর্ত্তরা

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটি জেলার নানিয়াচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদিব কান্তি দাশকে কতুকছড়ি থেকে অপহরন করেছে দুবৃর্ত্তরা। উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
জানা গেছে, শনিবার বিকাল ৫টার দিকে নানিয়াচর উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ ৩জন মোটর সাইকেলে করে নানিয়াচর থেকে রাঙামাটি আসছিলেন। পথিমধ্যে কতুকছড়ির আবাসিক এলাকায় পৌছলে একদল যুবক তাদের গতিরোধ করে এবং ত্রিদিব কান্ত দাশ রেখে বাকিদের কিছু না বলে ছেড়ে দেয়। ঘটনার জন্য স্থানীয় আওয়ামীলীগ ইউপিডিএফকে দায়ী করেছে। তবে কি কারনে তাকে অপহরন করা হয়েছে এখনো জানা যায়নি।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওহাব জানিয়েছেন কেন অপহরন করেছে আমরা জানি না, তবে তিনি বিভিন্ন ব্যবসার সাথে সম্পৃক্ত ছিলেন।
রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, রাঙামাটি সদর থানা ও নানিয়াচর থানা পুলিশ অপহৃতকে উদ্ধার করতে অভিযানে নেমেছে।
এদিকে অপহরন ঘটনার পর জেলা আওয়ামালীগ অফিসে এক জরুরী প্রতিবাদ সভা করে প্রশাসনের কাছে অপহৃতকে উদ্ধারের জোর দাবী জানানো হয়। সভায় পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমাসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 274 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen