শিরোনামঃ

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির সাক্ষাৎ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির তৃণমূল ক্রীড়াকে আরো গতিশীল ও জাতীয় পর্যায়ে খেলোয়াড় সৃষ্টিতে পরিষদের সহযোগিতায় পরিচালিত অনুর্ধ চৌদ্দ গোল্ডকাপ ফুটবল ও অনুর্ধ ষোল ক্রিকেট টুর্নামেন্ট পুনরায় চালু করার জন্য আহ্বান জানান রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।RHDC & RDSA Picture 15-09-14

আজ সোমবার রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটি চেয়ারম্যানের সাথে সাক্ষাতে এলে চেয়ারম্যান কমিটিকে এ আহ্বান জানান।

পরিষদের মিনি কন্ফারেন্স রুমে এক সৌজন্য সাক্ষাতের সময় চেয়ারম্যান এবং নব নির্বাচিত কমিটি পরস্পরকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির সহ-সভাপতি সুনীল কান্তি দে, শফিকুল ইসলাম মুন্ন্া, প্রীতম রায়, সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, যুগ্ম-সম্পাদক কিংশুক চাকমা, সদস্য মোঃ সফিকুল, রনেন চাকমা, মোঃ মামুন মিন্টু, জয়জীৎ খীসা নতুন, মোঃ আব্দুল করিম লালু, টনক চাকমা, ফজলুল করিম ফজল, মোঃ শাহ আলম, মনোজ কুমার ত্রিপুরা, মোঃ বাদশা আলমগীর ও রমজান আলী উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান বলেন, রাঙামাটির ক্রীড়া উন্নয়নের ক্ষেত্রে যে অচলাবস্থা রয়েছে সেটিকে কাটিয়ে প্রাতিষ্ঠানিকভাবে বিভিন্ন পরিকল্পনা গ্রহণের মাধ্যমে কিভাবে এর উন্নয়ন করা যায় সে বিষয়ে নব নির্বাচিত কমিটিকে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করতে হবে। যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা ও ক্রীড়াঙ্গনকে সামনের দিকে এগিয়ে নিতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সব সময় জেলা ক্রীড়া সংস্থার পাশে থাকবে এ অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর শুক্রবার রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হয় ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 308 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen