শিরোনামঃ

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির নির্বাচন ১২ সেপ্টেম্বর

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ১২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচন। সহ সভাপতি, সাধারন সম্পাদক পদসহ ২০টি পদের বিপরীতে ৩৬জন প্রার্থী এবার নির্বাচন করছেন। বুধবার নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাইফ উদ্দিন আহম্মদ 05প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ করেন।
নির্বাচনী তফসীল অনুযায়ী গত ২৭ আগষ্ট ছিল মনোনয়নপত্র সংগ্রহের শেষ তারিখ, দাখিল ২৯ আগষ্ট এবং প্রত্যাহারের শেষ তারিখ ছিল ৩১ আগষ্ট। বুধবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়।
বরাদ্দকৃত প্রতীক অনুসারে সহ সভাপতি ৩টি পদের বিপরীতে নির্বাচন করছেন ৬জন। এরা হলেন, হাজী কামালউদ্দিন (ফুটবল) প্রীতম রায় (মোম বাতি) মঈন উদ্দিন সেলিম (মাছ) আবুল বাশার চৌধুরী (বই) সুনীল কান্তি দে (পদ্ম ফুল) এবং শফিকুল ইসলাম মুন্না (আনারস)।
সাধারন সম্পাদক পদে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন (দেওয়াল ঘড়ি), বরুন বিকাশ দেওয়ান (হাতি) এবং মোহাম্মদ শফিউল আযম (দোয়াত কলম)।
সহ সাধারন সম্পাদক পদে ২জন প্রতিদ্বদ্বিতা করছেন, এরা হলেন আবু সাদাৎ সায়েম (বাঘ) এবং নাসির উদ্দিন সোহেল (গোলাপ ফুল)।
যুগ্ন সম্পাদক ২জনের বিপরীতে নির্বাচন করছেন ৪জন। এরা হলেন ইঞ্জিনিয়ার ইকবাল করিম (ঢোল) শেখর সেন (আম) কিংশুক চাকমা (ছাতা) এবং নিভানন চাকমা (কবুতর)।
কোষাধ্যক্ষ ১জনের বিপরীতে নির্বাচন করছেন ২জন, এরা হলেন দেবেশ চাকমা (চেয়ার) এবং মনিরুল ইসলাম (হরিন)।
সাধারন সদস্য ১২জনের বিপরীতে ১৯জন নির্বাচন করছেন। এরা হলেন আব্দুল করিম লালু (রেডিও), আশীষ কুমার নব (হারিকেন) সফিকুল ইসলাম চৌধুরী (টেলিভিশন) আলী বাবর (তরবারি) টনক চাকমা (ঘোড়া) শাহ আলম (টেবিল) মনোজ কুমার ত্রিপুরা (উড়োজাহাজ) মামুন মিন্টু (কাপ পিরিচ) রনেন চাকমা (মোরগ) আব্দুল শুক্কর (বাস)জয়জীৎ খীসা নতুন (বাই সাইকেল) তাপস চাকমা (ডাব) আহম্মদ ফজলুর রশীদ সেলিম (কম্পিউটার) রমজান আলী (সিংহ) মৌমিত বড়–য়া (নলকুপ) আহম্মদ হুমায়ুন কবীর (হাত পাখা) বাদশা আলমগীর (মই) ফজলুল করিম ফজল (চশমা) এবং স্বর্নেন্দু ত্রিপুরা (প্রজাপতি)।
পুরুষ সদস্য সংরক্ষিত ২জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত। এরা হলেন কাপ্তাই থেকে সাহাবউদ্দিন এবং বিলাইছড়ি থেকে সুদর্শন বড়–য়া।
মহিলা সংরক্ষিত ২জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, এরা হলেন মনোয়ারা বেগম এবং বীনা প্রভা চাকমা।
নির্বাচনকে ঘিরে প্রার্থী এবং ভোটারদের মাঝে প্রান চাঞ্চল্য দেখা গেছে। প্রতীক বরাদ্দের পর পরই প্রার্থীরা নির্বাচনী প্রচারনায় নেমে পড়েছেন। রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থায় মোট ভোটারের সংখ্যা ৯২জন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 282 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen