শিরোনামঃ

রাঙামাটি জেলা উন্নয়ন কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যথাসময়ে পৌর কর পরিশোধ করে পৌরসভাকে আরও সমৃদ্ধ এবং সুন্দর নগরীতে পরিণত করার জন্য সকলের সহযোগিতা কামনা??????????????????????????????? করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। 

তিনি বলেন, শিক্ষা উন্নতিকে ত্বরান্বিত করার লক্ষ্যে ইতিমধ্যে রাঙামাটি সরকারি কলেজে একাডেমিক ভবনে আসবাবপত্র সরবরাহ করা হয়েছে। বর্তমানে কলেজের আবাসিক ছাত্রীনিবাসে পানির ব্যবস্থা করার জন্য তিনি সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশনা প্রদান করেন।
তিনি আরও বলেন, রাঙ্গামাটি জেলার সরকারি-বেসরকারি উন্নয়ন সংস্থাগুলিকে জেলার উন্নয়নে সমন্বিতভাবে কাজ করে যেতে হবে। শিক্ষার উন্নয়নে সংশ্লিষ্ট সকল সংস্থাকে তাদের সর্বাত্মক সহযোগিতার হাত প্রসারিত করার জন্য তিনি সভায় আহ্বান রাখেন।

মঙ্গলবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন কমিটির মার্চ মাসের সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সভার শেষে এমডিজি বেগবানকরণ বিষয়ে একটি পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এবং সিএইচটিডিএফ এর যৌথ কার্যক্রমের জেলা উন্নয়ন কর্মকর্তা অর্নব চাকমা।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইরফান শরীফের পরিচালনায় সভায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিনিধিসহ জেলার সরকারি-বেসরকারি সংস্থার সকল বিভাগীয় প্রতিনিধি ও ২৩টি হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 263 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen