শিরোনামঃ

রাঙামাটি জেলা উন্নয়ন কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এ অঞ্চলের অবহেলিত জনগোষ্ঠির আর্থ সামাজিক উন্নয়ন তরান্বিত করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রাঙামাটি RHDC Picture-26-01-14-01পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়ন, সম্ভবনা ও অগ্রগতির পেছনে সকলের ভূমিকা রাখতে হবে।
আজ রোববার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা উন্নয়ন কমিটির সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম ইরফান শরীফ, নির্বাহী প্রকৈাশলী দিলীপ কুমার চাকমা, রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রফিকুল করিম, পুলিশ বিভাগের এএসপি সদরের মোঃ রেজাউল করিম, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান,জেনারেল হাসপাতালের মেডিকের কর্মকর্তা(ইউএইচএফ, এফপিও) ডাঃ রুহি বনানী, বিটিসিএলের সহকারী প্রকৌশলী মোঃ ওমর খান, বাংলাদেশ জেলা গালর্স গাইড এসোসিয়েশনের রাঙামাটির নিরূপা দেওয়ান, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বেগম সাহান ওয়াজ’সহ হস্তান্তরিত বিভাগের কর্মকর্তা, জেলার বিভিন্ন বিভাগীয় প্রধান ও কমিটির সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা বলেন, এ জেলার উন্নয়নের স্বার্থে সরকারী বেসরকারী সকল কর্মকর্তাকে নিরলসভাবে কাজ করতে হবে। তাহলেই উন্নয়নের পথ আরো বেগবান হবে এবং এ জেলার বসবাসরত জনগনের ভাগ্য উন্নয়ন সাধন ও অর্থনৈতিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে।
পরিশেষে চেয়ারম্যান এ জেলার উন্নয়নের স্বার্থে জেলার অবৈধ স্থাপনা উচ্ছেদে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন। তিনি বলেন, জনগনের কল্যাণের স্বার্থে রাস্তাঘাট উন্নয়ন ও জেলার উন্নয়ন কর্মকান্ডে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও পরিষদের সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।RHDC Picture-26-01-14-04

পরে চেয়ারম্যান ইউনিসেফের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 211 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen