শিরোনামঃ

রাঙামাটি খাগড়াছড়ি সড়কে সকাল সন্ধ্যা সড়ক ও নৌ পথ অবরোধ পালিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়িতে মারমা সম্প্রদায়ের দুই বোনকে যৌন নিপীড়নের অভিযোগ এনে ডাক্তারী পরীক্ষার রিপোর্ট প্রকাশপূর্বক ধর্ষকদের শাস্তির দাবিসহ ৬ দফা দাবিতে ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশন আজ সকাল সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধের ডাক দিলেও জনজীবন ছিল স্বাভাবিক। আভ্যন্তরীন ও দুরপাল্লার সব ধরনের যান বাহন চলাচল স্বাভাবিক ছিল। অবরোধের কারনে রাঙামাটি খাগড়াছড়ি সড়কে পুলিশী নিরাপত্তা ছিল কড়াকড়ি। কেবল রাঙামাটি খাগড়াছড়ি সড়কে কোন ধরনের যানবাহন চলাচল করেনি বাকি সড়ক ও নৌপথ চলাচলে অন্যদিনের মত স্বাভাবিক ছিল।

এদিকে হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নিরূপা চাকমা ও সাধারণ সম্পাদক মন্টি চাকমা এক বিবৃতিতে অবরোধ কর্মসূচি সফল করতে সহযোগীতা প্রদানের জন্য সকল যানবাহন মালিক, চালক, শ্রমিক সংগঠন ও সর্বস্তরের জনগণের প্রতি ধন্যবাদ জানিয়েছেন।
বিৃতিতে বলা হয়, অবরোধ চলাকালে বিকাল ৪টার দিকে ঘিলাছড়ি ইউপি’র ভুইয়ো আদাম এলাকা থেকে আইন শৃঙ্খলাবাহিনী ৩জনকে আটক করেছে। এরা হলেন- এডিশন চাকমা (২৯), অনিল বিকাশ চাকমা (৩৮) ও সুখময় চাকমা (২২)।
রাঙামাটি শহর এলাকা অবরোধ আওতামুক্ত থাকলেও কাউখালী, নান্যাচর, বাঘাইছড়িসহ বিভিন্ন উপজেলায় স্বতঃস্ফুর্তভাবে অবরোধ পালিত হয়। সকালে বিভিন্ন জায়গায় অবরোধের সমর্থনে পিকেটাররা রাস্তায় টায়ার জ¦ালায়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 274 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen