শিরোনামঃ

রাঙামাটির লংগদু ডানে আটারকছড়া ইউনিয়নের ব্যাপ্টিষ্ট চার্র্চের ভিত্তি প্রস্তর স্থাপন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে সরকারের পাশাপাশি সমাজ সচেতন ও বিত্তবানদের আর্থিক ও নৈতিক সমর্থনের আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।RHDC Picture 19-11-13-01

মঙ্গলবার রাঙামাটির লংগদু উপজেলার ডানে আটারকছড়া ইউনিয়নের রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক পাঁচ লক্ষ টাকা ব্যয়ে ব্যাপ্টিষ্ট চার্র্চের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির ভাষণে চেয়ারম্যান একথা বলেন।

এসময় ব্যাপ্টিষ্ট চার্র্চের পুরোহিত, পরিচালনা কমিটির সভাপতি, সম্পাদক, সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চেয়ারম্যান আরও বলেন, পার্বত্য অঞ্চল তথা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী বলেই এদেশের সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে। বর্তমান সরকার সকল ধর্মীয় প্রতিষ্ঠানসমূহ উন্নয়নে সাধ্যমত কাজ করে যাচ্ছে। সরকারের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি সমাজ, জাতি ও দেশের কল্যাণে সকল সম্প্রদায়ের মানুষকে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে এগিয়ে আসার আহ্বান জানান।

চেয়ারম্যান ব্যাপটিষ্ট চার্র্চের মিশনারী স্কুলের মাঠ সংস্কারের জন্য আরো ৫০ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন এবং লংগদু উপজেলার যদাবল মটর পরিবহন মালিক সমবায় সমিতি কার্যালয় পরিদর্শন এবং সমিতির তহবিল গঠন ও উন্নয়নের জন্য ৫০ হাজার টাকার বরাদ্দ দেওয়ার ঘোষণা দেন।

পরে চেয়ারম্যান রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে ৩ লক্ষ টাকা ব্যয়ে করল্যাছড়ি অমৃতাংকুর বৌদ্ধ বিহারের ভিক্ষুদের দেশনা ঘর নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং আরও ২ লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন।

পরে আর্য্যিেগরি অরণ্য কুটির বনবিহারের উন্নয়নের জন্য ৫০ হাজার টাকা ও বিশুদ্ধ পানি সরবরাহের জন্য একটি টিউবওয়েল প্রদানের প্রতিশ্র“তি দেন এবং ডানে করল্যাছড়ি মহিলা সমিতিকে ২টি সেলাই মেশিন ও আর্থিক সাহায্য প্রদানের ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 273 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen