শিরোনামঃ

রাঙামাটিতে ১০ ফেব্রুয়ারী সকাল সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ ডেকেছে হিল উইমেন্স ফেডারেশন

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আজ সকালে ঢাকা পুরান পল্টনস্থ বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোশিয়েসন হলরুমে তিন নারী সংগঠন (সমাজতান্ত্রিক মহিলা ফোরাম, সিপিবি নারী সেল ও হিল উইমেন্স ফেডারেশন) বিলাইছড়িতে দুই কিশোরী ধর্ষনের অভিযোগ এনে ধর্ষণকারীদের বিচার ও শাস্তির দাবিতে এক সংবাদ সম্মেলন করে। এতে হিল উইমেন্স ফেডারেশনের সভানেত্রী নিরূপা চাকমা লিখিত বক্তব্য পেশ করেন। উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জলি তালুকদার (সদস্য, সিপিবি নারী সেল) ও শম্পা বসু (সাধারণ সম্পাদক, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম)।
সংবাদ সম্মেলনে তিন নারী সংগঠনের পক্ষ থেকে রাঙামাটি জেলা প্রশাসককে প্রত্যাহার, ছয় দফা দাবি এবং কর্মসূচি ঘোষণা করা হয়েছে। হিল উইমেন্স ফেডারেশন আগামী ১০ ফেব্রুয়ারি রাঙামাটিতে সকাল সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধের কর্মসূচি দিয়েছে। তিন সংগঠন যৌথভাবে ১৬ ফেব্রুয়ারি ঢাকায় নারী নির্যাতনের বিরুদ্ধে সারা দেশে জনমত গঠনের লক্ষ্যে গোল টেবিল বৈঠক করবে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় অর্থ সম্পাদক চৈতালী চাকমা, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক কইংজনা মারমা ও কেন্দ্রীয় সদস্য রেশমি মারমা। সংবাদ সম্মেলনের সাথে একাত্মতা প্রকাশ করে বিভিন্ন সংগঠনের অগ্রসর কর্মীগণ উপস্থিত ছিলেন।
হিল উইমেন্স ফেডারেশনের সাধারন সম্পাদক মন্টি চাকমা প্রেরিত এক বিবৃতিতে এসব তথ্য জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 1,784 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen