শিরোনামঃ

রাঙামাটিতে বাংলাদেশ টেলিভিশনের ৫০ বছর পুর্তি পালন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে আজ মঙ্গলবার পার্বত্য জেলা রাঙামাটিতে বাংলাদেশ টেলিভিশনের ৪৯ বছর পূর্তি এবং ৫০ বছরে পদার্পনের শুভক্ষন উদযাপন করা হয়েছে। সকালে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে মহান শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পনের মাধ্যমে বিটিভির ৫০ বছরের পদার্পনের অনুষ্ঠান মালায় সূচনা হয়।Rangamati BTV 50 Years--1

পরে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি রাঙামাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে রাঙ্গামাটি শিশু নিকেতনে এসে শেষ হয়। পরে শিশু নিকেতন বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ।

রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল বিটিভির ৫০ বছর পদার্পনের আয়োজন সমূহে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। Rangamati BTV 50 Years  2রাঙামাটি পৌর সভার মেয়র সাইফুল ইসলাম ভুট্টো, জেলা প্রশাসনের এনডিসি কে এম সালাউদ্দিন, প্রেসক্লাব সম্পাদক মোহাম্মদ আলী, বাংলাদেশ টেলিভিশন, রাঙামাটি উপকেন্দ্রের ই এম, মোঃ হেলালুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বরুন দেওয়ান, জেলা স্কাউটস এর সহকারী কমিশনার নজরুল ইসলাম চৌধূরী, আইসিডিপির পিএম মিন্টু বিকাশ চাকমা, জেলা ক্রীড়া অফিসার স্বপন কুমার চাকমা সহ জেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন সরকারী দপ্তরের প্রধান গন, ক্রীড়া, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ এই সব কর্মসূচীতে অংশ নেন। বিটিভির ৫০ বছরে পদার্পনের কর্মসূচী সমূহের সমন্বয়ক ছিলেন বিটিভি, রাঙামাটি জেলার সংবাদ প্রতিনিধি মোঃ মোস্তফা কামাল।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 354 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen