শিরোনামঃ

রাঙামাটিতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরষ্কার বিতরন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে মনে প্রাণে লালন করে দেশ গড়ার কাজে এগিয়ে যেতে হবে। Pic-21-12-14-1কারণ নতুন প্রজন্মরাই আগামী দেশ পরিচালনার হাতিয়ার দেশের কল্যাণে কাজ করলে জাতি তোমাদের মাঝেই খুঁজে পাবে জাতির জনক বঙ্গবন্ধুকে।
তিনি বলেন, জাতির পিতার নামে যে খেলাধুলা হচ্ছে, তাতে এ প্রজন্মের খেলোয়াড় ও তরুণরা জাতির পিতাকে চিনতে ও জানতে পারছে এবং এ দেশের জন্য তাঁর যে ত্যাগ ও সংগ্রামের ইতিহাস রয়েছে তারা তা শিখে নিজেদের জীবন গড়তে কাজে লাগাতে পারবে।

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ আন্তঃপ্রাইমারী স্কুল প্রতিযোগিতার জেলা পর্যায়ে আজ
রোববার রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনি ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে চেয়ারম্যান একথা বলেন।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা একেএম রিয়াজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুনীল কান্তি দে, শফিকুল ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক বরুন দেওয়ান, জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা ও তরুন খেলোয়াড় শাহ এমরান রোকন উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান আরো বলেন, এ খেলার মধ্য দিয়ে আগামী দিনের জাতীয় দলের খেলোড়ার সৃষ্টি করতে হবে। তাই এ জেলায় ভালো ক্যাম্পংয়ের মাধ্যমে ভালো খেলোয়াড় গড়ে তুলতে হবে। তিনি বিভাগীয় পর্যায়ে খেলার জন্য আগামী ৫দিনের প্রশিক্ষনের সব খরচের দায়িত্ব পরিষদ হতে বহন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
অনুষ্ঠিত খেলায় লংগদু উপজেলার তিনটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্ররা ৭-৬ গোলে রাজস্থলী বাঙ্গালহালিয়া বিদ্যালয়কে এবং কাউখালী ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রিরা ৪-১ গোলে সদর উপজেলা কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে জেলায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

আলোচনা শেষে প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 251 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen