শিরোনামঃ

রাঙামাটিতে পুলিশী বাঁধার মুখে বিএনপির গণতন্ত্র হত্যা দিবস পালন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দশম জাতীয় সংসদ নির্বাচনের চতুর্থ বর্ষপূর্তির দিনটিকে পুর্ব ঘোষণা অনুযায়ী পুলিশী বাঁধার মুখে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করছে বিএনপি।

২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের দিনটিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করে আসছে বিএনপি। তারই ধারাবাহিকতায় রাঙামাটিতে গণতন্ত্র হত্যা দিবস পালন করেছে জেলা বিএনপি।

দিবসটি পালন উপলক্ষে শুক্রবার দলীয় কার্যালয় থেকে কালো পতাকা মিছিল বের করতে চাইলে পুলিশি বাধার মুখে পরে। মিছিল বের করতে না পেরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে দলটি।

সমাবেশে বক্তারা বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন ছিল সরকারের একটি পাতানো নির্বাচন। ওই নির্বাচনের মাধ্যমে বর্তমান সরকার দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নেয়। ভোটারবিহীন অবৈধ সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নেই। এজন্য সরকারের উচিৎ পদত্যাগ করে অবিলম্বে নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন দেওয়া।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু নাসিরের সভাপতিত্বে সমাবেশে বিএনপির উপজাতীয় বিষয়ক সহ সম্পাদক কর্ণেল (অব) মণীষ দেওয়ান.জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপেন তালুকদার দিপু, যুগ্ন-সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মানুন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিলসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা আরো বলেন, ভোটারবিহীন ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচন বিএনপি বর্জন করেছিল। তখন এটিকে নিয়ম রক্ষার নির্বাচন বললেও জনগণের সাথে প্রতারণার মাধ্যমে ভোটারবিহীন একটি নির্বাচন অনুষ্ঠান করে গনতন্ত্রকে হত্যা করেছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 178 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen