শিরোনামঃ

রাঙামাটিতে জেলা বিএনপির সভাপতিসহ ৬জনকে আটক

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলমসহ অঙ্গ সংগঠনের ৬জন নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। আজ রাত ৯টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে পুলিশ ধরপাকর চালাচ্ছে বলে অভিযোগ করেছে বিএনপির নেতারা।
আটককৃত অন্য নেতারা হলেন জেলা বিএনাপর প্রচার সম্পাদক আবুল হোসেন বালি,সদর উপজেলা বিএনপির সভাপতি শফিউল আজিম, বিএনপি নেতা ও সাবেক কমিশনার শহীদ চৌধুরী, জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন ও জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক কামাল হোসেন।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়–য়া জানান, তারা কাঠালতলী দলীয় কার্যালয়ের সামনে জমায়েত হয়ে গোপন বৈঠক করছিলেন তাই নাশকতার আশংকায় তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আমলযোগ্য অপরাধ সংঘটিত হওয়ার আশংকায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান।

এদিকে কেন্দ্রীয় বিএনপির সহ ধর্মবিষয়ক সম্পাদক ও সাবেক জেলা যুগ্ন জজ এডভোকেট দীপেন দেওয়ান অবিলম্বে আটককৃত নেতা কর্মীদের মুক্তি দাবি করে বলেন, সরকার আদালতের রায়কে ভিন্নখাত প্রবাহিত এবং একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে বিএনপি নেতা কর্মীদের গন গ্রেফতার করছে। তিনি অবিলম্বে আটককৃতদের মুক্তি গন গ্রেফতার বন্ধের দাবি জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 362 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen