শিরোনামঃ

রাঙামাটিতে আনসার ও ভিডিপির পদোন্নতি প্রাপ্তদের ব্যাজ পরিধান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি আনসার ও ভিডিপি কার্যালয়ে সদ্যপ্রাপ্ত তিন জন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরিধান করা হয়েছে। DSC03578

মঙ্গলবার রাঙামাটি আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট উপ-পরিচালক লুৎফর রহমান সদ্য পদোন্নতি প্রাপ্ত এ সকল কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন । র‌্যাংক ব্যাজ পরিয়ে দেয়ার সময় জেলা কমান্ড্যান্ট পদোন্নতি পাওয়া এসকল কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন নিজেদেরর উপর অর্পিত দায়িত্ব আরোও দৃঢ়তার সাথে পালন করতে হবে। র‌্যাংক ব্যাজ পরিধানের সময় আরোও উপস্থিত ছিলেন সার্কেল অ্যাডজুট্যান্ট এস এম শরিফুল আলম, সদর উপজেলা কর্মকর্তা মোঃ আলাউদ্দীন চৌধুরী ও কাপ্তাই উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা সুদীপ্তময় চাকমা সহ জেলা কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
সদ্য পদোন্নতি প্রাপ্ত এসকল কর্মকর্তারা হলেন নানিয়ারচর উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা অজিত কুমার চাকমা, রাজস্থলী উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা মোঃ আবু কাউছার ও বাঘাইছড়ি উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা আব্দুর রউফ। তারা সকলেই উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক পদবী থেকে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা পদে পদোন্নতি লাভ করেছেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 453 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen