শিরোনামঃ

খাগড়াছড়ির প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী

মেধাবী ও সুস্থ নাগরিক গড়ে তুলতে ক্রীড়ার বিকল্প নেই : খোকনেশ্বর ত্রিপুরা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বর্তমান সরকার মেধাবী ও সুস্থ নাগরিক গড়ে তুলতে প্রাথমিক বিদ্যালয় গুলোতে বিভিন্ন ধরণের খেলাধূলার আয়োজন করছে। খেলাধূলার মধ্য দিয়ে শিক্ষার্থীদের নিয়মানুবর্তিতা ও শৃঙ্খল জাতি হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা। রোববার দুপুরে খাগড়াছড়ি সদরের বীজিতলা ২নং প্রকল্প গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন পর্যায়ের প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জ্ঞানময় চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে পেরাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা রিসোর্স সেন্টারের পরিদর্শক রিন্টু চাকমা, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজমসহ জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং খাগড়াছড়ি সদর ইউনিয়ন পরিষদের ১২টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নুনছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজেন্দ্র রোয়াজাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 170 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen