শিরোনামঃ

মন্ত্রীসভা থেকে দলীয় সদস্যদের পদত্যাগের নির্দেশ এরশাদের

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। নির্বাচনকালীন সরকারে থাকা জাতীয় পার্টির ছয় মন্ত্রী-প্রতিমন্ত্রী ও উপদেষ্টাদের অনতিবিলম্বে পদত্যাগের নির্দেশ দিয়েছেন পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। নির্বাচনের পরিবেশ সৃষ্টি হলে সবদল অংশগ্রহন করলে জাতীয় পার্টিও নির্বাচনে কিন্তু বর্তমান পরিবেশে জাতীয় পার্টি সির্বাচনে যাবে না।er

আজ বুধবার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের বারিধারার বাসভবনে এক প্রেস ব্রিফিংয়ে এ নির্দেশ দেওয়ার কথা জানান তিনি। এর আগে সফররত ভারতের পররাষ্ট্রসচিব সুজাতা সিং এরশাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত্ করেন। সাক্ষাত্ শেষেই এরশাদ এই ব্রিফিং করেন।

সাংবাদিকেরা এ সময় জানতে চান, আপনি কোনো চাপে আছেন কি না। এরশাদ বলেন, ‘আমার ওপর কোনো চাপ নেই, আতঙ্ক নেই।’ তাহলে কেন আপনি পালিয়ে ছিলেন, জানতে চাইলে তিনি সাংবাদিকদের তিনি বলেন, ‘পালিয়ে ছিলাম তোমাদের (সাংবাদিকদের) ভয়ে। আমি নির্বাচনে যাব না, যাব না, যাব না। এটাই আমার শেষ কথা। দলের নেতাদের বলেছি, মনোনয়নপত্র প্রত্যাহার করো, নিজেদের জীবন বিপন্ন কোরো না।’ এর আগে এরশাদ গতকাল মঙ্গলবার সংসদ নির্বাচনে জমা দেয়া দলীয় প্রার্থীদের মনোনয়নপত্র তুলে নেয়ার নির্দেশ দিয়েছিলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 199 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen