শিরোনামঃ

বান্দরবান

ভাষা শহীদদের স্মৃতি রক্ষার্থে রেইচা এলাকায় শহীদ মিনার নির্মাণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলা ভাষার জন্য প্রাণ দেয়া অকুতভয় বীরসেনাদের স্মৃতি রক্ষার্থে ও তাদের স্মরণে বান্দরবানের রেইচা এলাকায় নির্মাণ হচ্ছে এক শহীদ মিনার। রোববার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বান্দরবান সদরের রেইচা বাজার এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহীদ মিনারের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি।
এসময় ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো: আবদুল আজিজ,রেইচা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচ প্রু মার্মা সাবুসহ সরকারি বেসরকারী কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
অনুষ্টানে ১৫ লক্ষ টাকা ব্যায়ে শহীদ মিনারের ভিত্তি স্থাপন করে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি বলেন,ভাষার মাসে আমরা ভাষা শহীদদের সম্মানার্থে এই শহীদ মিনারের কাজ শুরু করেছি , আর এই শহীদ মিনার নির্মাণের ফলে এলাকার ছাত্র-ছাত্রী ও জনসাধারণ শহীদদের প্রতি তাদের শ্রদ্ধা প্রদর্শন করতে পারবে।
এদিকে অনুষ্টানের আগ মহুুর্তে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৮ লক্ষ টাকা ব্যয়ে রেইচা বাজার এলাকায় একটি যাত্রী ছাউনির উদ্বোধন করে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 161 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen