শিরোনামঃ

বিলাইছড়িতে আবারো আওয়ামীলীগের ৩ নেতা কর্মীকে কুপিয়ে আহত করেছে দুবৃর্ত্তরা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়িতে আজ সন্ধ্যায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ৩ নেতা কর্মীকে কুপিয়ে আহত করার খবর পাওয়া গেছে। ঘটনার জন্য আওয়ামীলীগ জেএসএসকে দায়ী করেছে। আওয়ামীলীগের অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে মহা সমাবেশের দুই দিনের মাথায় এই হামলার ঘটনা ঘটে।
জানা গেছে, সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে বিলাইছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের তিনকুনিয়া এলাকায় বাসা থেকে ডেকে ৩জনকে কুপিয়ে আহত করা হয়। আহতদের বিলাইছড়ি হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের রাঙামাটি জেনারেল হাসপাতালে রেফার করে। আহতরা হলেন বিলাইছড়ি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মৃণাল কান্তি তঞ্চঙ্গ্যা, স্বেচ্ছাসেবকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জয়চাঁন কার্বারী ও ও জয়নাল তঞ্চঙ্গ্যা। এর আগে গত ৬ডিসেম্বর বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাসেল মার্মাকে কুপিয়ে আহত করে দুবৃর্ত্তরা।

বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা জানান, জেএসএসের সন্ত্রাসীরা আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর হামলা করেছে।
তিনি অভিযোগ করেন, বিলাইছড়ি ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও জেএসএস নেতা সমীর কান্তি তঞ্চঙ্গ্যা আওয়ামীলেিগর নেতা কর্মীদের পদত্যাগ করতে চাপ দেন, কিন্তু নেতা কর্মীরা পদত্যাগ না করায় তাদের উপর জেএসএস সন্ত্রাসীরা হামলা করেছে। তারা চায় না পাহাড়ীরা আওয়ামীলীগ করুক।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা অভিযোগ অস্বীকার করে বলেছেন, জেএসএস এসব কাজ করেনা। আমাদের ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব অপপ্রচার চালানো হচ্ছে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দিন জানান, সন্ধ্যার সময় হামলার ঘটনা ঘটেছে , আইন শৃঙ্খলাবাহিনী সর্তক রয়েছে। আহত ৩জনের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক ৩জনকেই রাঙামাটিতে নেয়ার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 1,892 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen