শিরোনামঃ

বিরোধীদলীয় নেত্রী যখন ১৫ আগষ্ট কেক কাটেন তখন মনে হয় ছোট্ট রাসেলের বুকে ছুরি চালাচ্ছেন : প্রধানমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। প্রধানমন্ত্রী শে হাসিনা বলেছেন, আমাদের বিরোধীদলীয়নেত্রী ১৫ আগষ্ট মিথ্যা জন্মদিন পালন করেন তখন মনে হয় ছোট্ট রাসেলের বুকে তিনি ছুরি চালাচ্ছেন। আমি তাকে টেলিফোনে যখন বললাম আপনি ছোট্ট রাসেলকে দেখেছেন, এদিন জন্মদিন পালন না করার জন্য তিনি তখন বললেন কেক কাটবেন জন্মদিন পালন করবেন। যার মনে এতটুকু দয়া মায়া নেই তিনি কিভাবে দেশের প্রধানমন্ত্রী হবেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, বিএনপি নেত্রী আলোচনার আমাকে ৪৮ ঘন্টা সময় দিয়েছেন আমি তার আগেই তাকে ফোন করেছি, তাকে অনুরোধ করেছি হরতাল না দেয়ার জন্য কিন্তু তিনি রাখেননি। হরতালের নামে গাড়ী ভাঙচুর, অগ্নিসংযোগ করেছেন এবং ২০জন মানুষকে হত্যা করেছে। তাদের কাজই হচ্ছে মানুষ মারা জ্বালাও পোড়াও। Picture25

প্রধানমন্ত্রী শনিবার বিকালে রাজবাড়ীর পাংশায় আওয়ামীলীগ আয়োজিত জনসভায় ভাষনদানকালে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে কিছু পায় আর বিএনপি ক্ষমতায় আসলে দুর্নীতি জঙ্গীবাদের জন্ম দেয়।

প্রধানমন্ত্রী প্রশ্ন রাখেন যারা ইসলাম হেফাজতের নামে শাপলা চত্বরে শত শত কোরআন শরীফ আগুনে পুড়িয়েছে তারা কি করে ইসলামের সেবা করবে?

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন আমরা ক্ষমতায় আসার পর নির্বাচন কমিশনকে শক্তিশালী করেছি। পাচ হাজার নির্বাচন হয়েছে ৬৪ হাজার মানুষ নির্বাচিত হয়েছে কেউ তো নির্বাচন নিয়ে আপত্তি করেনি কিন্তু উনার (খালেদা জিয়া) আপত্তি কোথায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরীক্ষার্থীদের কথা বিবেচনায় রেখে বিরোধীদলীয়নেত্রীকে হরতাল প্রত্যাহারের  অনুরোধ জানান।

এর আগে শনিবার দুপুরে রাজবাড়ীর পাংশা সফরে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সফরকালে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং কয়েকটি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

প্রধানমন্ত্রী উন্নয়নের ধারাবাহিকতার রক্ষার স্বার্থে আবারো তার সরকারকে ভোট দেয়ার আহবান জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 258 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen