শিরোনামঃ

বিক্ষিপ্ত ঘটনার মধ্যে দিয়ে খাগড়াছড়িতে হরতাল পালিত হচ্ছে

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ওষুধ কোম্পানির গাড়িতে আগুন, হরতালের পক্ষে পিকেটিং, বিক্ষোভ মিছিল, পুলিশি বাঁধা আর রাস্তা অবরোধের মধ্য দিয়ে ১৮ দলীয় জোটের ৬০ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনের কর্মসূচি পালিত হচ্ছে । হরতালে পিকেটিংয়ের অভিযোগে  ওয়ার্ড কৃষক দলের কর্মী বেলাল হোসেনকে (২৮) আটক করেছে পুলিশ।Khagrachari

সোমবার রাত ১০টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের হাফছড়ি এলাকায় একটি ওষুধ সরবরাহ কোম্পানির গাড়িতে আগুন দেয়  দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনার জন্য হরতার সমর্থকদের দায়ী করলেও বিএনপির দাবি তারা এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

অন্যদিকে,  সোমবার সন্ধ্যায় হরতালের সমর্থনে বের করা মিছিল থেকে খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন দের (৪০)  ওপর হামলার জের ধরে ভোর থেকে কঠোর অবস্থানে যায় পুলিশ। সকাল আটটার দিকে ছাত্রদল পিকেটিং ও মিছিল করতে চাইলে পুলিশ বাধা দেয়। সকাল ১০টার দিকে বিএনপি নেতা আমীন শরীফ, মনিন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে বিএনপিসহ ১৮ দলীয় জোটের একটি বিশাল মিছিল ভাঙ্গাব্রিজ থেকে বের হয়ে শাপরা চত্বর যেতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় বিএনপি নেতাদের সঙ্গে পুলিশের বাদানুবাদ হয়। পরে জেলা বিএনপির অফিসের সামনে আদালত সড়ক অবরোধ করে তারা বিক্ষোভ করতে থাকে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 263 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen