শিরোনামঃ

বিএনপি ক্ষমতায় আসলে আবার জঙ্গীবাদ ও সন্ত্রাস ফিরে আসবে : প্রধানমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,  বিএনপি আবার ক্ষমতায় আসলে দেশ আবার জঙ্গীবাদ ও সন্ত্রাসে ভরে যাবে। বিএনপি ক্ষমতায় এলে যুদ্ধাপরাধীর গাড়িতে আবার পতাকা উড়বে। দেশবাসীকে ভেবে দেখতে হবে, দেশে আবার জঙ্গিবাদ ও সন্ত্রাস ফিরে আসুক,  সেটা তারা চায় কি না। এদের বিরুদ্ধে সতর্ক ও সজাগ হওয়ার পাশাপাশি জনগণকে ঐক্যবদ্ধও থাকতে হবে।”

Picture25

বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তৃণমূল আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিয়ের সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার প্রধানমন্ত্রী ফরিদপুর, চাঁপাইনবাবগঞ্জ, মাগুরা, শেরপুর, সুনামগঞ্জ, কুষ্টিয়া, চাঁদপুর, বরগুনা জেলা ও জেলাধীন থানা, উপজেলা, প্রথম শ্রেণীর পৌর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। প্রধানমন্ত্রী বলেন, “বিরোধীদলীয় নেতা হেফাজত ও জামায়াতকে সঙ্গে নিয়ে ক্ষমতায় এসে দেশে ভয়াবহ সংঘাত সৃষ্টি করতে চান। যুদ্ধাপরাধীদের মুক্ত করে দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষশক্তির অস্তিত্বই বিলীন করে দিতে চান। দেশে আবার জঙ্গিবাদ ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চান।”

শেখ হাসিনা বলেন, “হেফাজতের নেতা মুফতি ইজাহারের মাদ্রাসা থেকে গ্রেনেড ও বোমা তৈরির সরঞ্জাম পাওয়া গেছে। সেখানে বিস্ফোরণ যদি না হতো, তবে কেউ জানতেই পারত না সেখানে কী হচ্ছে। বিএনপি নেত্রী যে হেফাজত জামায়াত নিয়ে ক্ষমতায় যেতে চেয়েছেন এ বিষয়ে তিনি জাতির কাছে কি জবাব দিবেন।”

জনগণকে উদ্দেশ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, “আপনারা কি আবার সন্ত্রাস জঙ্গিবাদ চান, যুদ্ধাপরাধীদের ক্ষমতায় দেখতে চান? বিএনপি ক্ষমতায় এলে যুদ্ধাপরাধীদের গাড়িতে আবার পতাকা দেবে।”

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, “মানুষ শান্তিতে আছে, দুবেলা দুমুঠো ভাত খেতে পারছে। এটা বিরোধীদলীয় নেতার সহ্য হচ্ছে না। বিএনপি তাদের আমলে দেশকে সন্ত্রাস, জঙ্গিবাদ, লুটপাট, দূর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে।”
উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাসের পরিচালনায় সভায় আওয়ামী লীগের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দা সাজেদা চৌধুরী, সুরঞ্জিত সেনগুপ্ত, মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্ল্যাহ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 249 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen