শিরোনামঃ

বান্দরবান কালেক্টরেট ক্লাবের ভবন উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নবনির্মিত কালেক্টরেট ক্লাব এর ত্রিতল ভবনের উদ্বোধন করা হয়েছে । মঙ্গলবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২১লক্ষ ৮৫ হাজার টাকা ব্যয়ে নবনির্মিত এই কালেক্টরেট ক্লাব এর ত্রিতল ভবনের শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনের পরপরই ত্রিতল ভবনের হলরুমে আয়োজন করা হয় এক আলোচনা সভার। বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখার সহকারি নাজির অলক দাশ গুপ্তর সঞ্চালনায় এসময় অনুষ্টানে আরো উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসক দিলীপ কমুার বণিক।
এসময় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার তাহসীন মাশরুপ হোসেন মাসফি,আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,রেভেনিউ ডেপুটি কালেক্টর নুর-এ-জান্নত রুমী,নেজারত ডেপুটি কালেক্টর মো:আলী নুর খান, পার্র্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় আলোচনা সভার বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক বলেন, বর্তমান সরকারের গৃহীত কর্মসুচীর অংশ হিসেবে পার্বত্য জেলা বান্দরবানের সরকারি অফিস সমুহে ই-ফাইল নথি সংরক্ষণ কার্যক্রম চলছে । এখন প্রতিটি জনগণ তাদের নিজ নিজ ফাইল সহজেই খুঁজে পাবে আর সরকারি সেবার মান ও দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকার দেশের সকল সরকারি প্রতিষ্ঠানে সেবার কার্যক্রম বৃদ্ধি করছে। বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে ও দিন দিন জনসাধারণ বিভিন্ন সেবা পাচ্ছে । এসময় তিনি আরো বলেন,সকলের ইচ্ছা ও একাগ্রতা থাকলে আমরা সরকারি সেবাগুলো আরো বৃদ্ধি করতে পারবো। তিনি এসময় সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের কাজের প্রতি আরো মনোযোগি হতে আহবান জানান এবং কর্মক্ষেত্রে নিজ নিজ কাজের প্রতি দায়িত্ববান হয়ে জনসাধারণকে সরকারি সেবা প্রদানের প্রতি আরো সচেষ্ট হওয়ার আহবান জানান।

অনুষ্টানের শেষ পর্যায়ে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান কালেক্টরেট ক্লাবের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের জন্য দুই লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন।
পরে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৩২লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে বান্দরবান কোট মসজিদের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 181 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen