শিরোনামঃ

বান্দরবানে বিএনপির বিক্ষোভে পুলিশের লাঠিচার্জ : আটক ৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৫ই জানুয়ারি গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বান্দরবানে জেলা বিএনপি শহরের বাজারের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। এসময় পুলিশ মিছিল ছত্রভঙ্গ করতে লাঠি চার্জ করে এবং জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল, বান্দরবান সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি মোরশেদ বিন ওমর সহ ৩জনকে আটক করে।
শুক্রবার সকালে জেলা শহরের বাজারের দলীয় কার্যালয় থেকে বিএনপি কালো পতাকা নিয়ে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বাজার এলাকার মাদ্রাসা শপিং কমপ্লেক্সের সামনে আসলে পুলিশের বাধার মুখে পড়ে। এসময় বিএনপির নেতাকর্মীরা সরকার বিরোধী স্লোগান দিতে থাকলে পুলিশ লাঠি চার্জ করে মিছিল ছত্রভঙ্গ করে দেয় এবং ৩ জনকে আটক করে। এই ঘটনাকে কেন্দ্র করে শহরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।
এদিকে ঘটনার পর জেলা বিএনপি এর প্রতিবাদে শহরের ফুড প্যালেজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে। এসময় জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং, সহ সভাপতি অধ্যাপক ওসমান গনি, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, জেলা সেচ্ছাসেবকদলের নেতা চনুমং মারমা, সদর উপজেলা বিএনপির আহবায়ক ছরোয়ার জামান, জেলা যুবদলের আহবায়ক আবু বক্কর সহ অনেকে উপস্থিত ছিলেন, তারা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 160 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen