শিরোনামঃ

বেগম খালেদা জিয়ায় মুক্তির দাবিতে

বান্দরবানে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ায় মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে রায় বাতিলের দাবিতে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।
মঙ্গলবার সকালে বান্দরবান জেলা বিএনপির উদ্যোগে রাজবাড়ী প্রাঙ্গন ও বাসস্ট্যান্ড চত্বরে দুটি সমাবেশের আয়োজন করা হয়। এসময় রাজবাড়ী প্রাঙ্গনে আয়োজিত সভায় নেতৃত্ব দেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মং শৈ ম্রাই, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক টি মং মারমা, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক চনু মং মারমা,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নু মং প্রু মারমা সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
অপরিদেক বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে বান্দরবান বাসস্ট্যান্ডে এক সমাবেশ অনুষ্টিত হয়। এসময় সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন তুষার, জেলা যুবদল এর যুগ্ম আহ্বায়ক আবিদুর রহমান, হারুনুর রশীদসহ স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এসসময় বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ায় মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে মিথ্যা, ভুয়া ও জাল নথি’র মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় সাজা প্রদানের প্রতিবাদ জানান এবং বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবী করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 192 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen