শিরোনামঃ

বান্দরবানে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান ষ্টেডিয়ামে ফুটবল খেলাকে কেন্দ্র করে দর্শকদের সংঘর্ষে পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছে। বুধবার বিকেলে বান্দরবান জেলা ষ্টেডিয়ামে এ Stadiam   bbandarban  (5)ঘটনা ঘটে।

আহতরা হলেন মধ্যে মধ্যমপাড়া দলের খেলোয়াড় বাবলু বড়ুয়া (২৬), পুলিশ সদস্য আনিস, করিম, ইকবাল অন্যদের নাম জানা যায়নি।

জানা যায়, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ফুটবল লীগের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে নাইক্ষ্যংছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা ও বান্দরবান জেলা পুলিশ দলের মধ্যে পাতানো খেলা হয়েছে বলে দাবি করে দর্শকরা। এ সময় পুলিশ দলের সমর্থক এবং মধ্যমপাড়া ক্লাবের দর্শকদের মধ্যে কাটাকাটি হয়। একপর্যায়ে পুরো গ্যালারী জুড়ে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এদিকে খেলায় আগত সাধারণ দর্শকেরা দিক বেদিক ছুটতে থাকে। দর্শকদের হট্টগোলে দায়িত্বরত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মধ্যমপাড়া দলের টিম ম্যানেজার রাজু বড়ুয়ার দাবি করেন, বান্দরবান জেলা পুলিশ দল এবং নাইক্ষ্যংছড়ি উপজেলা সমঝোতার মাধ্যমে পাতানো খেলা খেলেছে। যে কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে মধ্যমপাড়া দল। তিনি আরো বলেন, এ ধরণের নিয়ম পরিপন্থী কার্যকলাপের জন্য আমরা খেলার ফলাফল বাতিলের জন্য টুর্নামেন্ট পরিচালনা কমিটিকে লিখিত অভিযোগ দিয়েছি।

এদিকে, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব লক্ষ্মীপদ দাস জানান, তদন্তের মাধ্যমে পাতানো খেলার অভিযোগ প্রমাণিত হলে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে টুর্নামেন্ট পরিচালনা কমিটি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ অত্যন্ত দুঃখজনক। খেলাকে কেন্দ্র করে যারা অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 314 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen