শিরোনামঃ

বান্দরবানে পর্যটন উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের পর্যটন কেন্দ্রগুলোকে আরো আধুনিকায়ন করা হবে, বান্দরবান জেলাকে পর্র্যটক বান্ধব করতে হোটেল মোটেল ও ট্যুরিষ্ট পরিবহনসহ আবাসিক হোটেলসমুহে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। আর দেশের যে কোন এলাকার চাইতে শান্তি শৃংখলা ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পর্যটকরা বান্দরবান ভ্রমনকেই আরো নিরাপদ বলে মনে করবে। এমটাই জানালেন বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
সোমবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার পর্যটন উন্নয়ন বিষয়ক সভায় জেলা প্রশাসক জানান, বান্দরবান এখন পার্র্বত্য জেলা ছাড়া ও বাংলাদেশের অন্যান্য জেলার চাইতে প্রাকৃতিক সৌন্দর্য্যরে পর্যটনস্পটে পরিণত হয়েছে। এই বান্দরবানে এখন প্রতিনিয়ত গড়ে ওঠছে অসংখ্য পর্যটনস্পট ,আর জেলার সকল পর্যটনস্পটে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্ত থেকে অসংখ্য পর্যটক ভ্রমন করছে, পর্যটকদের নিরাপত্তা ও উন্নত সেবা প্রদানের জন্য জেলা প্রশাসন সর্বদা কাজ করে যাচ্ছে।
পর্যটন উন্নয়ন বিষয়ক সভায় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ছাড়া ও সেনা জোনের উপ-অধিনায়ক মেজর আলী আহসান ,সিনিয়র সহকারি পুলিশ সুপার মো: ইয়াছির আরাফাত, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তারসহ জেলার আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা, হোটেল মোটেল রেস্টুরেন্ট মালিক সমিতি এবং পরিবহণ ব্যাবসায়ীর নেতৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।
সভায় জেলার পর্যটন বিকাশে বিভিন্ন বাধাঁ ও তার প্রতিকার সর্ম্পকে আলোচনা হয় এবং জেলা প্রশাসক বান্দরবান জেলাকে একটি আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 134 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen