শিরোনামঃ

বান্দরবানে জাতীয় পাসপোর্ট সেবা সপ্তাহের উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতীয় পাসপোর্ট সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। প্রতিটি জেলার ন্যায় বান্দরবান জেলায় রবিবার সকাল ১০টায় পাসপোর্ট সপ্তাহের শুভ উদ্ধোধন করেন বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান আঞ্চলিক পাসপোর্ট অধিদপ্তরের সহকারী উপ-পরিচালক মোঃ সাজ্জাত হোসেন, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন,বান্দরবান টিটিসি এর সিনিয়র ইন্সিটেক্টর আব্দুল হামিদ, জেলা পাসপোর্ট অফিসের রের্কড কিপার মোঃ আবু তাহের সহ সুশীল সমাজের প্রতিনিধিগণ।
অনুষ্টানে প্রধান অতিথি জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, “পাসপোর্ট নাগরিক অধিকার” নিঃস্বার্থ সেবাই সরকারের অঙ্গিকার, বর্তমান সরকার জনগনের সুবিধার্থে প্রতিটি জেলায় এই সেবা প্রদানের সু-ব্যবস্থা করেছে। সহকারী উপ-পরিচালক মোঃ সাজ্জাত হোসেন জানান, ২০১৪ সালে বান্দরবানে প্রথম আঞ্চলিক পাসপোর্ট অফিসের উদ্ধোধন করা হয়। শুরু হতে এখন পর্যন্ত ৭৬২৪ টি পাসপোর্টের আবেদন জমা নেওয়া হয় এবং ৭০৯৩ টি পাসপোর্ট বিতরণ করা হয়। এই পযর্šÍ সর্বমোট ২ কোটি ৬৪ লক্ষ ৯ হাজার ৫শত ৩০ টাকা সরকারের রাজস্ব আয় হয়েছে বলে জানান তিনি।

আগামী ০৯ ফেব্রুয়ারী পযর্ন্ত এই পাসপোর্ট সেবা সপ্তাহ চলবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 156 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen