শিরোনামঃ

বান্দরবানে এসএ টিভি’র প্রতিষ্ঠ বার্ষিকী পালন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে র‌্যালি-আলোচনা সভা ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার মধ্যে দিয়ে এস.এ টিভির ৫ম বছরে পর্দাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১৯ জানুয়ারী বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান প্রেস ক্লাব এর সামনে থেকে একটি র‌্যালি বের করা হয় র‌্যালিটি বান্দরবানের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পুনরায় প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়। র‌্যালিত্তোর আলোচনা সভা প্রেস ক্লাব এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক অধ্যাপক ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অংচমং, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা এম.এ হাকিম চৌধুরী,সাংবাদিক মনিরুল ইসলাম মনু,এনামুল হক কাশেমী,প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মিনারুল হক,প্রথম আলোর বান্দরবান জেলা প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমা।
অনুষ্ঠানে এসএটিভির বান্দরবান জেলা প্রতিনিধি উশি থোয়াই,এনটিভির বান্দরবান প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার,আর টিভির বান্দরবান প্রতিনিধি শাফায়েত হোসেন,মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ, এশিয়ান টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি নূরুল কবির,জিটিভির বান্দরবান জেলা প্রতিনিধি মো: ইসহাক,একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম টিটু,মোহনা টেলিভিশন বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটনসহ বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ বান্দরবান জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক দিলীপ কমুার বণিক বলেন,বর্তমানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া পুর্বের চেয়ে আরও অনেক বেশী শক্তিশালী,বর্তামনে ইলেক্ট্রনিক মিডিয়ার মাধ্যমে মুহুর্তের মধ্যে সংবাদ প্রকাশ করছে,যার ফলে যে কোন ঘটনা ঘটার সাথে সাথে তা দেশের জনগণ তা দেখতে পারছে,পাশা-পাশি প্রিন্ট মিডিয়াতে ঘটনার পূনাঙ্গ বিবরন দিয়ে সংবাদ প্রকাশ করছে এতে পাঠক গন পূর্ন ঘটনার বিবরণ পাচ্ছে। এসময় তিনি আরো বলেন ,বতর্মান সরকার মিডিয়া বান্ধব সরকার,এই সরকারের আমলে বহু বে-সরকারী টিভি চ্যানেল অনুমোদন পেয়েছে। অনুষ্ঠানে বক্তারা এস.এ টিভির উত্তর উত্তর উন্নতি কামনা করেন।
অনুষ্ঠানের শেষপ্রান্তে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন অতিথিরা ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 205 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen