শিরোনামঃ

বান্দরবানে আওয়ামীলীগের ৪ নেতাসহ ৬জনের মনোনয়ন পত্র সংগ্রহ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বান্দরবান জেলা আওয়ামীলীগের ৪ নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার গত ৪ বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য বীর বাহাদুর ছাড়াও দলের সহ সভাপতি আলহাজ আব্দুর রহিম চৌধুরী, ইসলাম বেবী, মঞোয়ো প্র“ (বড়বাবু), এবং অনিল কান্তি দাশ জেলা নির্বাচন অফিসে স্ব শরীরে হাজির হয়ে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখের নিকট হতে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।bandarban

অপর দিকে দলের সভাপতি প্রসন্ন কান্তির পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন তার ব্যক্তিগত সহকারী প্রকৃতি বড়–য়া।
আসন্ন নির্বাচনে বিএনপি’র অংশগ্রহন করা না করার উপর নির্ভর করছে প্রসন্ন কান্তি নির্বাচন করবেন কিনা। বিশ্বস্থ সূত্রে জানা যায়, বিএনপি র্নিবাচনে না এলে প্রসন্ন কান্তি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন।

অপর দিকে বিএনপি র্নিবাচনে এলে সেক্ষেত্রে প্রসন্ন কান্তি দলের পক্ষে কাজ করে যাওয়ার প্রতিশ্রতি দিয়েছেন দলের নেতাকর্মীদের কাছে।

উল্লেখ্য বান্দরবান ৩০০ নং আসন রক্ষা করতে প্রসন্ন কান্তি দলের পক্ষে নির্বাচনে অংশ নিতে কেন্দ্রে জোর তৎপরতা চালিয়ে আসছিলেন। অপর দিকে বীর বাহাদুরও বসে নেই।

এর আগে লামা থেকে মাই টিভি প্রতিনিধি মোঃ কামরুজ্জামান মনোনয়নপত্র সংগ্রহ করেন। জানা গেছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে মাঠে নামবেন তিনি। এ নিয়ে বান্দরবান থেকে এ পর্যন্ত মনোনয়ন সংগ্রহ করলেন সর্বমোট ৬ প্রার্থী।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 215 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen