শিরোনামঃ

বান্দরবান

বর্তমান সরকার প্রতিবন্ধীদের প্রতি আন্তরিক : জেলা প্রশাসক

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্তমান সরকার প্রতিবন্ধীদের প্রতি আন্তরিক। বুধবার বিকালে জাতীয় সমাজ সেবা দিবস ২০১৮ উপলক্ষে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠানে এমন মন্তব্য করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী সমাজের প্রতিটি মানুষের দুদর্শা দুর করেতে নানা প্রকার প্রকল্প হাতে নিয়েছে। সরকারের আন্তরিকতায় আজ বান্দরবান জেলায় প্রতিবন্ধীদের জন্য নানা প্রকার সাহায্য প্রদান করতে পারছি আমরা।
জাতীয় সমাজ সেবা দিবস ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসন ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র বান্দরবানের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনের সামনে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে এসময় প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় উপকরণ পেয়ে খুশি নুরুল ইসলাম বলেন, আমি একজন প্রতিবন্ধী হয়ে পঙ্গুত্বে জীবন যাপন করেছি আজ বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে জেলা প্রশাসকের সাহায্যে হুইল চেয়ার পেয়ে আজ আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এসময় জেলা প্রশাসন ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র বান্দরবানের উদ্যোগে ১টি এলবো ক্রাচ,১ টি ক্রাচ,১ স্ট্যাডিং ফেইম,৫টি হুইল চেয়ার বিতরণ করা হয় ।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 158 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen