শিরোনামঃ

ফেইসবুকে এবার রাঙামাটি জেলা প্রশাসনের সেবা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে ফেসবুকের মাধ্যমে দ্রুত সেবা প্রদানের লক্ষ্যে পেইজ খোলা হয়েছে। এই লক্ষ্যে রাঙামাটি ডিস্ট্রিক এডমিনিস্ট্রিশন ( Rangamati District Administration) Rangamati DC Facebook News-05,12,2013,mumuনামে একটি পেইজ খোলা হয়েছে। বৃহষ্পতিবার বিকাল ৪টায় রাঙামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় ও সংবাদ সম্মেলনে এই জেলা প্রশাসন ফেসবুক পেইজের সেবা সম্পর্কে জানানো হয়।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড.মুস্তাফিজুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি রাঙামাটি জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল। এসময় আরো উপস্থিত ছিলেন রাঙামাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম রুমানা রহমান চম্পা, রাঙামাটি সরকারী কলেজের অধ্যক্ষ বাঞ্চিতা চাকমা, জেলা শিক্ষা অফিসার ফজলুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কে এম রিয়াজ উদ্দিনসহ বিভিন্নসরকারী দপ্তরের প্রধান, বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী গন উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভা ও সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল বলেন, পার্বত্যাঞ্চলের সাধারণ মানুষের কাছে দ্রুত জেলা প্রশাসনের সেবা পৌছে দেওয়ার জন্য ফেসবুক পেইজে খোলা হয়েছে । এই উদ্যোগের মূল বিষয়ে হচ্ছে তথ্য প্রযুক্তি অগ্রগতিকে কাজে লাগিয়ে জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত সেবা রাঙামাটির স্থানীয় জনগনের নিকট পৌছে দেওয়া।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 1,016 বার পঠিত হয়েছে


Subscribe to Comments RSS Feed in this post

2 Responses

  1. পিছিয়ে পড়া মানুষরা উপকৃত হবেন।

  2. Pingback: Tasaddique Hossain Kabir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen