শিরোনামঃ

রাঙামাটিতে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের জেলা কাউন্সিল

পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার করে দ্রুত সন্ত্রাস দমনে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহবান জানিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ। আজ শনিবার দুপুরে রাঙামাটিতে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের জেলা কাউন্সিলে সংগঠনের নেতৃবৃন্দ এ আহবান জানান।
পাহাড়ী অবৈধ অস্ত্রধারী চাঁদাবাজি ও অব্যাহত সন্ত্রাসের কারণে পার্বত্য এলাকায় বসবাসরত সাধারণ পাহাড়ী ও বাঙ্গালী মানুষ জিম্মি হয়ে দুর্বিসহ জীবন যাপন করছে। সরকারের কাছে অবৈধ অস্ত্র উদ্ধারে জন্য বারংবার আবেদন নিবেদন করা হলেও পাহাড়ে সন্ত্রাস দমনে ব্যবস্থা নেয়া হচ্ছে না। দ্রুত পাহাড়ে এই সন্ত্রাস বন্ধে ব্যবস্থা নেয়া না হলে পাহাড়ী বাঙ্গালী সাধারণ মানুষ সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলবে হুশিয়ারী দেন।
পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ রাঙামাটির আহবায়ক জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য নাগরিক পরিষদের আহবায়ক বেগম নুর জাহান, বাঙ্গালী ছাত্র পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, খাগড়াছড়ি বাঙ্গালী ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আসাদুল্লা আসাদ, সাগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন কায়েস।
কাউন্সিলে রাঙামাটি ১০ উপজেলার বাঙ্গালী ছাত্র পরিষদের নেতৃবৃন্দ যোগদান করেন। পরে কাউন্সিল অধিবেশনে জাহাঙ্গীর আলমকে সভাপতি ও হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচন করে আগামী দুই বছরের জন্য পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ রাঙামাটি জেলার ৬১ সদস্য নতুন কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 250 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen