শিরোনামঃ

পার্বত্য প্রতিমন্ত্রীর সাথে বান্দরবান শ্রী অদ্বৈতাধাম ও মিশনের সদস্যদের সৌজন্য সাক্ষাত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সনাতন ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় সংগঠন শ্রী অদ্বৈতাধাম ও মিশনের সদস্যরা বান্দরবান ৩০০ নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
বীর বাহাদুর এমপির বান্দরবানস্থ বাসভবনে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঋষিধাম বাঁশখালী ও তুলসীধাম চট্টগ্রামের মোহন্ত শ্রীমৎ স্বামী সুদর্শনানন্দ পুরী মহারাজ।
সৌজন্য সাক্ষাতে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত পুলিশ সুপার তাহসিন মাশরুপ হোসেন মাসফি,আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস ,তিংতিং ম্যা, বান্দরবান পৌর আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী অমল কান্তি দাশ,বান্দরবান কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাবেক সভাপতি স্বপন দত্ত, বান্দরবান শ্রী অদ্বৈতাধাম ও মিশনের সভাপতি রতন চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন পালসহ সংগঠনটির বিভিন্ন পদমর্যাদার সদস্যগণ ।
সৌজন্য সাক্ষাৎ শেষে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপিকে ফুলের তোড়া ও একটি ক্রেস্ট উপহার দেন ঋষিধাম বাঁশখালী ও তুলসীধাম চট্টগ্রামের মোহন্ত শ্রীমৎ স্বামী সুদর্শনানন্দ পুরী মহারাজ,বান্দরবান শ্রী অদ্বৈতাধাম ও মিশনের সভাপতি রতন চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন পাল।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 313 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen