শিরোনামঃ

পার্বত্য প্রতিমন্ত্রীর মা অসুস্থ: উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে প্রেরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র মাতা মাচয়ই এর হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন।
রোববার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বীর বাহাদুর উশৈসিং এমপি’র নিজ বাসভবনে তাঁর মাতা মচয়ই হঠাৎ অসুস্থতা অনুভব করলে তাঁকে বান্দরবান ইমেনুয়েল মেডিকেল সেন্টারে ভর্তি করা হয় । পরে তার শারীরিক অবস্থার উন্নতির না হওয়ায় তাঁেক সংকটাপন্ন অবস্থায় চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে নেওয়া হয়েছে।

এসময় বান্দরবান ইমেনুয়েল মেডিকেল সেন্টারে তাঁর শারীরিক অবস্থার চিকিৎসার কর্তব্যরত চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের সিভিল সার্জন ডা.অংসুই প্রু, ডা. জ্যোতিময় ¤্রাে, ডা.রাজিব ঘোষ।
কর্তব্যরত চিকিৎসকরা জানান, প্রতিমন্ত্রীর বীর বাহাদুর উশৈসিং এমপি’র মাতার ফুসফুসে কফ,ঠান্ডা নিমোনিয়ার আকার নিয়েছে বলে আশা করা যাচ্ছে । আমরা ধারণা করছি তাঁর বক্কব্যাধি রোগ হয়েছে। তাই তার উন্নত চিকিৎসার জন্য তাঁকে চট্টগ্রামের ম্যাক্স হসপিটালে প্রেরণ করেছি। আশা করছি তিনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

এসময় তাঁেক ইমেনুয়েল মেডিকেল সেন্টারে দেখতে ছুটে যান বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাসসহ বিভিন্ন নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 316 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen