শিরোনামঃ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় হতে রাঙামাটির ১১৬টি প্রতিষ্ঠানে আপদকালীন ৮২ লক্ষ টাকার অনুদান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় হতে রাঙামাটির ১০টি উপজেলার ১১৬টি প্রতিষ্ঠানের জন্য আপদকালীন মোট ৮২ লক্ষ টাকা প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এরই অংশ হিসাবে আজ সোমবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে নানিয়ারচর ও বরকল উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের মাঝে আপদকালীন চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা ও বিশেষ অতিথি হিসেবে পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইরফান শরীফ উপস্থিত থেকে দুই উপজেলার মোট ২৬টি প্রতিষ্ঠান ও সংগঠনের প্রধান ও প্রতিনিধিদের হাতে আর্থিক সহায়তা হিসাবে আপদকালীন চেক হস্তান্তর করেন।RHDC Picture-04-11-13-04

রাঙামাটি জেলার নানিয়ারচর ও বরকল উপজেলার অনুদানপ্রাপ্ত মোট ২৬টি প্রতিষ্ঠান ও সংগঠনগুলো হলো নানিয়াচর উপজেলার জাহানাতলী উচ্চ বিদ্যালয়, গাইন্দ্যাছড়ি উচ্চ বিদ্যালয়, শাক্য মনি বৌদ্ধ বিহার, নাঙ্গেল পাড়া নন্দন কানন বৌদ্ধ বিহার, ঘিলাছড়ি উচ্চ বিদ্যালয়, আমতলী বৌদ্ধ বিহার, কেরেটছড়ি শান্তি নিকেতন বৌদ্ধ বিহার, ফুটন্ত ক্লাব, তৈচাকমামুখ কল্যাণ বিজয় বৌদ্ধ বিহার, বটবিল কিরন শশী বৌদ্ধ বিহার, গোসলছড়ি জনবল বৌদ্ধ বিহার, শীলছড়ি বৌদ্ধ বিহার, আমতলী জনকল্যাণ বৌদ্ধ বিহার ও উপজেলা শিল্পকলা একাডেমীর জন্য মোট ১২লক্ষ ২৫ হাজার টাকা এবং বরকল উপজেলার কুসুমছড়ি মনোরম বৌদ্ধ বিহার, আমতলা বন সাধনা কুঠির, চেগেইয়াছড়ি ত্রিরতœ বৌদ্ধ বিহার, কৈতরখীল মার্মা পাড়া বৌদ্ধ বিহার, ধর্মাংকুর বৌদ্ধ বিহার, ধাম্মাস্বিদ্দিকা রাম বৌদ্ধ বিহার, ভ’ষণছড়া হাফিজিয়া মাদ্রাসা ও বরকল সদর বৌদ্ধ বিহার, কুকিছড়া বৌদ্ধ বিহার, আইমাছড়া শাখা বন বিহার ও দক্ষিণ তারাবুনিয়া বায়তুর নুর জামে মসজিদে মোট ৮লক্ষ ৮০ হাজার টাকা। দুই উপজেলায় সর্বমোট ২১লক্ষ ৫হাজার টাকার আপদকালীন চেক হস্তান্তর করা হয়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে রাঙামাটির ১০টি উপজেলার ১১৬টি প্রতিষ্ঠান ও সংগঠনের জন্য আর্থিক সহায়তা হিসাবে আপদকালীন মোট ৮২লক্ষ টাকা অনুদান অনুমোদিত হয়েছে। বাকী উপজেলার প্রতিষ্ঠান ও সংগঠনগুলিকে পর্যায়ক্রমে আপদকালীন চেক বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 228 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen