শিরোনামঃ

রাঙামাটি জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

“দেশের মানুষ এরশাদকে আবারো ক্ষমতায় দেখতে চায় ”

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শনিবার অনুষ্ঠিত হয়েছে রাঙামাটি জেলা জাতীয় পার্টির সম্মেলন। দুপুরে শহরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ইনষ্টিটিউট প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলণ করে দিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করেন, পার্টির চেয়ারম্যান হুসেইন মো. এরশাদের শিল্পবিষয়ক উপদেষ্টা মো. সিরাজুল ইসলাম চৌধুরী। এ সময় জাতীয় সঙ্গীত পরিবেশনের পাশাপাশি উত্তোলণ করা হয় দলীয় পতাকা।
জেলা জাতীয় পার্টির আহবায়ক মাওলানা মো. শাহজাহানের সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাির্টর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, নির্বাহী সদস্য মো. শফিকুল ইসলাম চৌধুরী ও মো. আরফান আলীসহ অন্য কেন্দ্রীয় নেতারা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও চট্টগ্রাম মহানগরীর সদস্য সচিব মো. এয়াকুব হোসেন। সমাবেশ পরিচালনা করেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব প্রজেশ চাকমা। সম্মেলনে জেলা, উপজেলাসহ তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে পাির্টর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ বলেন, জাতীয় পার্টি হচ্ছে পল্লীবন্ধুর পরিবার। জাতীয় পার্টি সন্ত্রাস, দুর্নীতি, দুঃশাসন, অপশাসনের রাজনীতি করে না। এটি দেশের সুশাসনের অন্যতম প্রতীক।
তিনি বলেন, বর্তমানে সারা দেশে আওয়ামী লীগ এবং বিএনপি যে ক্ষমতার দ্বন্ধে লিপ্ত তাতে পরিস্থিতি বেসামাল হয়ে উঠেছে। এতে উদ্বিগ্ন দেশের জনগণ। এ পরিস্থিতিতে দেশের মানুষ এরশাদের নেতৃত্বে ক্ষমতায় দেখতে চায়। কেননা একমাত্র জাতীয় পার্টি-ই ওই দুই দলকে এবং দেশের জনগণকে নিরাপদ দিতে পারবে।
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর বিপুল জয়ের কথা উল্লেখ করে প্রধান অতিথি বলেন, এটিই প্রমাণ করে দেশের জনগণ জাতীয় পার্টির পক্ষে। সামনে জাতীয় পার্টির বিজয়ের সূচনা হয়েছে। গণতন্ত্রের সুরক্ষার জন্য জাতীয় পার্টির জয়ের ধারা এগিয়ে নিতে রাঙামাটিতে পার্টিকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ।
তিনি বলেন, পাহাড়ে যে নতুন করে অসন্তোষ বিরাজ করছে, কেবল জাতীয় পার্টি ক্ষমতায় গেলে তা নিরসন সম্ভব। এরশাদই পারেন পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের যে কোনো সমস্যা নিরসন করতে।
এরশাদের শিল্পবিষয়ক উপদেষ্টা মো. সিরাজুল ইসলাম চৌধুরী জোর দিয়ে বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি অবশ্যই ক্ষমতায় যাবে। এ লক্ষে রাঙামাটির নেতাকর্মী সবাইকে পার্টিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে।
প্রধান বক্তা মো. এয়াকুব হোসেন সম্মেলন সফল করে শক্তিশালী নেতৃত্ব নির্বাচন করার মাধ্যমে রাঙামাটিতে জাতীয় পার্টির শক্ত অবস্থান গড়ে তোলার আহবান জানান।
স্বাগত বক্তব্যে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব প্রজেশ চাকমা বলেন, রাঙামাটিতে জেলা ও উপজেলাসহ তৃণমূলে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে ব্যাপক সাংগঠনিক কর্মকান্ড অব্যাহত রয়েছে, যার প্রমাণ আজকের সম্মেলনে বিপুল নেতাকর্মীর সরব উপস্থিতি। সম্মেলনের প্রথম পর্ব শেষে বিকাল ৩টায় দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয়েছে জেলা জাতীয় পার্টির নতুন কমিটির নির্বাচন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 198 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen