শিরোনামঃ

দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ইতিহাস বিকৃত করছেন – নিখিল কুমার চাকমা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ইতিহাস বিকৃত করছেন বলে মন্তব্য করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ RHDC PIC 30-03-14-01চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, বেগম জিয়া একদিকে আগামী প্রজন্মকে দেশের সঠিক ইতিহাস শিক্ষা দেয়ার আহবান জানাচ্ছেন অন্যদিকে তিনি জিয়াউর রহমানকে দেশের প্রথম রাষ্ট্রপতি বলে যে মন্তব্য করেছেন তা অবশ্যই ইতিহাস বিকৃতির শামিল।
রোববার রাঙামাটি জেলা সরকারী গণগ্রন্থাগারের উদ্যোগে আয়োজিত পুরস্কার বিতরনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এসব কথা বলেন।
অনুষ্ঠান পরিচালনা করেন রাঙামাটি জেলা গ্রন্থাগার সমিতির প্রকাশনা সম্পাদক ইয়াছিন রানা সোহেল ও সদস্য কুহেলী চাকমা।
রাঙামাটি সরকারী গণগ্রন্থারের সহকারী লাইব্রেয়িান সুনীলময় চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি বেতারের উপ বার্তা নিয়ন্ত্রক মোঃ জাকির হোসেন ও বিশিষ্ট সমাজসেবক কালোমনি চাকমা।
প্রধান অতিথির বক্তব্যে নিখিল কুমার চাকমা আরো বলেন, লাইব্রেরী হচ্ছে জ্ঞানের ভান্ডার। তিনি লাইব্রেরীতে দেশের সঠিক ইতিহাস সংগ্রহ, সংরক্ষণ এবং তা আগামী প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়ার আহবান জানান।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিজয় দিবস-১৩, স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস, বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত রচনা ও আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ তুলে দেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 371 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen