শিরোনামঃ

দীপংকর তালুকদারের বক্তব্যের প্রতিবাদ উষাতন তালুকদার এমপি’র

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে রোববার পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার, প্রতিনিয়ত সন্ত্রাস চাঁদাবাজি,অপহরণ, খুন, গুম এবং হুমকি ধামকি বন্ধসহ সকল প্রকার সন্ত্রাসী কার্যকলাপ ও নৈরাজ্য বন্ধের দাবিতে আয়োজিত সমাবেশে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার একটি প্রতিষ্ঠানের নির্বাহী প্রকৌশলী এক নির্বাচিত জনপ্রতিনিধিকে প্রকল্প বাবদ ফাইভ পার্সেন্ট কমিশন দিতে ঠিকাদারদের নিয়ে সকাল ১০টায় মিটিংএ বসেছেন এমন অভিযোগ করে আইন শৃঙ্খলাবাহিনী, গোয়েন্দা সংস্থা ও দুদকে তিনি তদন্ত করে নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
এই বক্তব্যে প্রতিবাদ জানিয়ে রাঙামাটির সংসদ সদস্য উষাতন তালুকদার এমপি বলেছেন, একজন সাবেক প্রতিমন্ত্রী ও সাবেক সাংসদের কাছে মানুষ এধরনের আচরন প্রত্যাশা করে না। তিনি বলেন, আমি কার কাছে কখন টাকা চেয়েছি সেটি প্রমাণ দিতে হবে নইলে আমি মান হানির মামলা করতে পারি। তিনি বলেন, আমি এলাকার সংসদ সদস্য হিসেবে এলজিইডির কাজের অগ্রগতি দেখতে অফিসে গিয়েছিলাম, তাদের কাজের অগ্রগতি সন্তোষজনক না হওয়ায় আমি উপস্থিত ঠিকাদারদের দ্রুত কাজ সম্পাদন করার নির্দেশ দেই।
উষাতন তালুকদার এমপি আরো বলেন, ২০১৪ সনের নির্বাচনে পরাজিত হওয়ার পর দীপংকর তালুকদার নানা কর্মসুচী পালন করছেন এটি তার অধিকার তিনি করতে পারেন কিন্তু বার বার আক্রমন করে কথা বলা কোন গনতান্ত্রিক আচরনে পড়ে। আমাদের সহ্যরও একটা সীমা আছে।
তিনি অভিযোগ করে বলেন, আমি নির্বাচিত সাংসদ আমি জেলা প্রশাসন ও জেলা পরিষদ থেকে কোন সহযোগিতা পাই না অথচ দীপংকর বাবু এমপি না হয়েও সরকারি গাড়ী ব্যবহার, সরকারি উন্নয়ন কাজে নিজের নামফলক ব্যবহার করছেন কিভাবে? এগুলো কি অনৈতিক ও দুর্নীতির পর্যায়ে পড়ে না।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 3,276 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen